× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৮ জানুয়ারি ২০২২, শুক্রবার , ১৪ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৪ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

কাপাসিয়ায় স্ত্রী হত্যার অভিযোগ স্বামী গ্রেপ্তার

বাংলারজমিন

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি
৫ ডিসেম্বর ২০২১, রবিবার

 কাপাসিয়া উপজেলার বড়বেড় গ্রামে স্ত্রী মারুফা (১৪)কে শ্বাসরুদ্ধ করে হত্যার অভিযোগে স্বামী ইমন হোসেন (১৯) কে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার রাতে স্ত্রীর বাবার বাড়িতে। কাপাসিয়া থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।
এলাকাবাসী ও পুলিশ জানায়, ১১ মাস পূর্বে কাপাসিয়া উপজেলার সিংহশ্রী ইউনিয়নের বড়বেড় গ্রামের মাসুদ শেখ তার মেয়ে মারুফা (১৪)কে পার্শ্ববর্তী শ্রীপুর উপজেলার বড়কুল গ্রামের এমদাদুলের ছেলে ইমনের নিকট বিয়ে দেয়। ১ মাস পূর্বে শ্বশুর-শাশুড়ী সঙ্গে বনিবনা না হওয়ায় পিতার বাড়িতে চলে আসে মারুফা। গত শুক্রবার দুপুরে ইমন শ্বশুরবাড়িতে বেড়াতে আসে। রাতে খাওয়া শেষে স্ত্রীকে নিয়ে আলাদা ঘরে শুয়ে থাকে ইমন। গতকাল সকালে দরজা খোলা দেখে বাড়ির লোকজন তাদেরকে ডাক দেয়। তাদের সাড়া না পেয়ে ঘরের ভেতরে গিয়ে দেখে মারুফা মৃত আবস্থায় বিছানায় পড়ে আছে।
স্বামী ইমনকে কোথাও পাওয়া যায়নি। সংবাদ পেয়ে কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ এএফএম নাসিম ও সিংহশ্রী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আজিজুল হক ভূঁইয়া ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন। পরে সিংহশ্রী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আজিজুল হক ভূঁইয়ার নেতৃত্বে একদল পুলিশ শ্রীপুর এলাকার বরামা থেকে ইমনকে গ্রেপ্তার। কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ এএফএম নাসিম জানান, ঘটনাটি আমরা তদন্ত করছি এবং বাদীর অভিযোগের প্রেক্ষিতে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর