× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২১ জানুয়ারি ২০২২, শুক্রবার , ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

দুই শিশুকন্যাকে হত্যা করে মায়ের আত্মহত্যার চেষ্টা

অনলাইন

স্টাফ রিপোর্টার, গাজীপুর থেকে
(১ মাস আগে) ডিসেম্বর ৫, ২০২১, রবিবার, ১০:১৬ পূর্বাহ্ন

গাজীপুরে মায়ের হাতে দুই শিশু হত্যা হয়েছে। নিহতরা হলো- তাসফিয়া জাহান তাবিহা (৪) ও তাসনিম জাহান বুশরা (৯ মাস)। শিশু দুটোকে হত্যার পর তাদের পর মা আত্মহত্যার চেষ্টা করে।

স্থানীয়রা জানায়, আজ শনিবার নগরের সদর মেট্রো থানার মোক্তার টেক এলাকার শামসুল হকের বাড়ির ভাড়াটিয়া বিল্লাল হোসেনের সন্তান মজা খাওয়ার জেদ করলে তাদের বাবা নাস্তা কেনার জন্য বাসার নিচে যায়। কিছুক্ষণ পর বিল্লাল হোসেন মুড়ি, কলা এবং কেক নিয়ে বাসায় উঠে দেখতে পানÑ শ্বাসরোধ করে শিশুদের হত্যার পর তার স্ত্রী লিজা আক্তার সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেচিয়ে ফাঁসিতে ঝুলেছে। তখন বিল্লাল হোসেনের ডাক চিৎকারে আশপাশের লোকজন এসে লিজা আক্তারকে ফাঁস থেকে নিচে নামিয়ে হাসপাতালে পাঠায়। বিল্লাল হোসেন জানায়, তার স্ত্রী লিজা আক্তার (২৩) কয়েক মাস ধরেই মানসিক রোগে ভুগছেন। তাদের গ্রামের বাড়ি কুমিল্লা জেলার দেবিদ্বার থানায়।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার মো. জাকির হাসান জানান, মরদেহ দুটি উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরির পর ময়নাতদন্ত করাতে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আর তাদের মা লিজা আক্তার পুলিশ হেফাজতে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর