× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২২ জানুয়ারি ২০২২, শনিবার , ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

দ্বিতীয় দিনের খেলা পরিত্যক্ত

খেলা

স্পোর্টস ডেস্ক
৫ ডিসেম্বর ২০২১, রবিবার

ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাবে সকাল থেকে বৃষ্টি। প্রথম সেশনে মাঠে গড়ায়নি এক বলও। লাঞ্চ বিরতির পর দুপুর ১২টা ৫০ মিনিটে খেলা শুরু হয়। ৬ ওভার ২ বল খেলা হওয়ার পর আবারও বৃষ্টি নামে। আবহাওয়া অনুকূলে না থাকায় শেষ পর্যন্ত দ্বিতীয় দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা করলেন আম্পায়াররা। আগামীকাল সকাল সাড়ে নয়টায় শুরু হবে তৃতীয় দিনের খেলা।

খেলা বন্ধ হওয়ার সময় পাকিস্তানের রান ছিল ২ উইকেট হারিয়ে ১৮৮। ৭১ রান নিয়ে বাবর আজম এবং ৫২ রান নিয়ে ব্যাট করছিলেন আজহার আলী।


বৃষ্টির কারণে ৩৩ ওভার বাকি রেখেই প্রথম দিনের খেলা শেষ করতে হয়। সেই ক্ষতি পুষিয়ে নিতে আজ ৩০ মিনিট পূর্বে অর্থাৎ সকাল সাড়ে ৯টায় ম্যাচ শুরুর সিদ্ধান্ত নিয়েছিলেন ম্যাচ আম্পায়াররা।
বেরসিক বৃষ্টির কারণে তা আর হলো কই? সাড়ে ৯টায় পিচ ছিল কভারে ঢাকা।

অবশেষে থামে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি। সকাল ১০টা ৪০ মিনিটে মাঠ ও পিচ পরিদর্শনের কথা ছিল দুই আম্পায়ার মাইকেল গফ আর শরফুদ্দৌলা ইবনে শহীদ সৈকতের। এরপর আবার শুরু হয় টিপ টিপ বৃষ্টি।

এরপর সকাল ১১টায় আম্পায়াররা সিদ্ধান্ত নেন ১১:২০ মিনিটে শুরু হবে দ্বিতীয় দিনের খেলা। সেখানেও বৃষ্টির বাধা। এরপর মধ্যাহ্নভোজের পরই মাঠে নামার সিদ্ধান্ত নেন আম্পায়াররা।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর