× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২২ জানুয়ারি ২০২২, শনিবার , ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

শতাধিক দুস্থের মুখে খাবার তুলে দিলো স্বেচ্ছাসেবী সংগঠন

বাংলারজমিন

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি
৫ ডিসেম্বর ২০২১, রবিবার

সীতাকুণ্ডে একটি স্বেচ্ছাসেবী সংগঠন আহারের আয়োজনে অভুক্ত মানুষের জন্য আয়োজন করেছে দুপুরের প্রীতিভোজের। গত শুক্রবার জুমার নামাজ শেষে একেক করে আসতে থাকে প্রতিবন্ধী নারী পুরুষসহ অভুক্ত মানুষেরা। সাথে যোগ দেয় পথশিশুরা।

আহার-এর প্রধান নির্বাহী সীতাকুণ্ড প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম বিএসসি জানান, সীতাকুণ্ড পৌরসদরে যারা দু মুঠো ভাতের জন্য মানুষের দ্বারে দ্বারে ঘুরছে, মসজিদের বাইরে লাইনে দাঁড়িয়ে থাকা মানুষগুলোকে দাওয়াত দিয়ে প্রতিমাসে একবার করে খাওয়ানো আমাদের মূল লক্ষ্য।

শুক্রবার দুপুরে সিকিউরসিটি মিলনায়তনে প্রায় শতাধিক অসহায় হতদরিদ্র মানুষকে দুপুরে মেজবানী খাওয়া সম্পন্ন করেছে স্বেচ্ছাসেবী সংগঠন আহার। প্রীতিভোজ অনুষ্ঠানে স্বেচ্ছাসেবক ছিলেন বিশিষ্ট শিক্ষানুরাগী প্রবাসী মোহাম্মদ আলী, অধ্যাপক এয়াকুব আলী, সীতাকুণ্ড পৌরসভার ব্যবসায়ী খুরশেদ আলম, আবুল হোসাইন, সীতাকুণ্ড প্রেস ক্লাবের সহ সভাপতি জহিরুল ইসলাম, সহ সাধারণ নাছির উদ্দীন অনিক, সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ আল ফারুক, মুসলেহ উদ্দীন প্রমুখ।

আহার নেতৃবৃন্দরা জানান, প্রতি মাসের ১ম শুক্রবার গরিব অসহায় মানুষদের জন্য এই মেজবানের আয়োজন করে যাচ্ছে।।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর