× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ জানুয়ারি ২০২২, শনিবার , ১৫ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

ওয়েব দুনিয়ায় মিঠুন

বিনোদন

বিনোদন ডেস্ক
৫ ডিসেম্বর ২০২১, রবিবার

আশির দশকে বড়পর্দা কাঁপিয়ে যাত্রা শুরু করলেও ইদানিং রুপালি পর্দায় তেমনভাবে দেখা যায় না বর্ষীয়ান তারকা মিঠুন চক্রবর্তীকে। বিগত কয়েক বছরে ছোট পর্দায় ডান্স রিয়েলিটি শোয়ের মঞ্চে ‘মহাগুরু’ অর্থৎ সহজ ভাষায় বিচারকের আসনেই গুছিয়ে বসেছেন ‘ডিস্কো ড্যান্সার’। তবে সম্প্রতি, জানা গেছে পর্দায় ফিরছেন ‘মিঠুনদা’। তবে তা কোনও রিয়েলিটি শো নয়। একদম ওয়েব সিরিজে। তাও বিগ বাজেটের। অর্থাৎ সোজা কোথায় ওয়েব দুনিয়ায় ডেবিউ করতে চলেছেন মিঠুন চক্রবর্তী।

আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইম ভিডিওতেই স্ট্রিমিং শুরু হবে সেই ওয়েব সিরিজের।
মিঠুনের ক্যারিয়ারের এই নতুন পর্বে তার পাশে রয়েছেন কমল হাসানের কন্যা তথা দক্ষিণী তারকা-অভিনেত্রী শ্রুতি হাসান। জানিয়ে রাখা ভালো, এই একই ওয়েব সিরিজের সুবাদে শ্রুতিও তার ওটিটি ডেবিউ করতে চলেছেন। নাম প্রকাশে অনিচ্ছুক মিঠুন ঘনিষ্ঠ এক সূত্র জানিয়েছে বিগত বেশ কয়েক বছর ধরে ওয়েব সিরিজের অভিনয়ের বহু প্রস্তাব পেয়েছিলেন ‘ড্যান্স ড্যান্স’ এর নায়ক। তবে তখন তিনি আগ্রহ প্রকাশ করেননি।

তবে এবারের ছবিটা ভিন্ন ছিল। পরিচালক মুকুল অভয়ঙ্করের এই নতুন ওয়েব সিরিজের কনসেপ্ট শুনে মিঠুন পুরো চিত্রনাট্য শুনতে রাজি হয়ে যান। এই ওয়েব সিরিজে তার চরিত্রটি গুরুত্বপূর্ণ হলেও সিরিজের কেন্দ্রীয় চরিত্রে কিন্ত থাকছেন শ্রুতিই। উল্লেখ্য, ২০১৮ সালে মনোজ বাজপেয়ী এবং তাব্বুকে নিয়ে তৈরি ছবি ‘মিসিং’ এর পরিচালকের দায়িত্ব সামলেছিলেন এই মুকুল অভয়ঙ্কর। প্রসঙ্গত, রবি সুব্রমনিয়ান এর রচিত বই ‘দ্য বেস্টসেলার শি রোট’ থেকেই তৈরি হয়েছে এই ওয়েব সিরিজের চিত্রনাট্য। যদিও সিরিজের নাম ঠিক কী হবে তা নিয়ে এখনও আলোচনা চলছে পরিচালক-প্রযোজকদের মধ্যে। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বছর অর্থাৎ ২০২২ এর প্রথম দিকেই দর্শকদের সামনে হাজির হবে এই ওয়েব সিরিজ।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
nam nai
৫ ডিসেম্বর ২০২১, রবিবার, ৮:২১

"Fata Kesto " . He lost his mind and followers saying what he said soon after joining BJP .

অন্যান্য খবর