× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৫ জানুয়ারি ২০২২, মঙ্গলবার , ১১ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২১ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

এবার সড়কের অব্যবস্থাপনা ব্যঙ্গচিত্রে (ভিডিও)

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) ডিসেম্বর ৫, ২০২১, রবিবার, ১২:৩৭ অপরাহ্ন
ছবিঃ জীবন আহমেদ

সড়কের অব্যবস্থাপনা ও দুর্নীতিকে লাল কার্ড প্রদর্শনের পর এবার ব্যঙ্গচিত্র প্রদর্শন করলেন শিক্ষার্থীরা। আজ রোববার রাজধানীর রামপুরা এলাকায় প্রতিষ্ঠানের পোশাক পরিহিত শিক্ষার্থীরা ব্যঙ্গচিত্র প্রদর্শন করেন। গত মঙ্গলবার থেকেই নিয়মিত রামপুরা ব্রিজে অবস্থান নিচ্ছেন শিক্ষার্থী। পূর্ব ঘোষণা অনুযায়ী বেলা ১২টায় মিছিল নিয়ে ব্রিজে আসেন তারা। প্রদর্শন করেন ব্যঙ্গচিত্র। এসময় শিক্ষার্থীরা নিরাপদ সড়কের দাবিতে স্লোগান দেন। বাস মালিক, প্রশাসন, চালকসহ সড়ক ব্যবস্থাপনার চিত্র তুলে ধরেন।

আন্দোলনের নেত্রী সামিয়া সোহাগী বলেন, আমরা সোমবার বেলা ১২ টায় সড়কে নিহতদের জন্য শোক পালন এবং মুখে কালো কাপড় ও কালো ব্যাচ ধারণ কর্মসূচি পালন করবো।




অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
আবুল কাসেম
৫ ডিসেম্বর ২০২১, রবিবার, ১:০০

নভেম্বরেই সড়কে প্রাণ গেছে ৫৪ শিক্ষার্থীর। এ যেন মৃত্যুর মিছিল। এতটা অব্যবস্থাপনা চলতে দেয়া আইনের শাসনের সাথে যায়না। সরকারের সুনাম বারবার ম্লান করে দিচ্ছে সড়কের অব্যবস্থাপনা। অদক্ষরা চালকের লাইসেন্স পায় কি করে তার দিকে নজর দেওয়া উচিত। যাত্রীদের সাথে অশোভন আচরণ নিত্য নৈমিত্তিক ঘটনা। আমরা কারো কলোনি না। বৃটিশের রাজত্বেও বসবাস করছিনা। যেখানে কথায় জরিমানা দিতে হতো। সড়কের মৃত্যুর মিছিলে আর কোন শিক্ষার্থী বা অন্য কারো নাম না লেখা হোক।

অন্যান্য খবর