× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ জানুয়ারি ২০২২, শনিবার , ১৫ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

ওমরাহ পালনে গিয়ে স্বামীর সঙ্গে রোমান্টিক মাহি

বিনোদন

স্টাফ রিপোর্টার
৫ ডিসেম্বর ২০২১, রবিবার

বিয়ের পরই স্বামী রাকিব সরকারকে নিয়ে ওমরাহ পালনের ঘোষণা দিয়েছিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। বুধবার (২৪ নভেম্বর) সামাজিক মাধ্যম ফেসবুকে এক পোস্টে ওমরাহ পালনে যাওয়ার বিষয়টি নিজেই জানান তিনি। স্বামীকে ট্যাগ করে ওমরাহ যাওয়ার একটি ছবিও পোস্ট করেন।

এবার মরুভূমির বুকে স্বামীর সঙ্গে রোমান্টিক মুডে ধরা দিলেন ঢাকাই সিনেমার এই নায়িকা। মাহি বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন ফেসবুকে। ক্যাপশনে লেখেন, শুকুর আলহামদুলিল্লাহ। সঙ্গে চারটি লাল রঙের চারটি লাভ ইমোজি। মাহির শেয়ার করা ছবিতে দেখা যায়, স্বামীর সঙ্গে বেশ ফুরফুরে মেজাজে রয়েছেন তিনি।
বিকালের সূর্যটাও যেন মাহি-রাকিবের সময়টাকে উপভোগের জন্য সোনালী প্রান্তরে রূপ নিয়েছিল।

উষ্ণ মরুর বুকে স্বপ্ন জড়ানো ভালোবাসার কাব্য লিখলেন এই জুটি। গত ১৩ই সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারকে বিয়ে করেন মাহিয়া মাহি। এর আগে ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপুকে বিয়ে করেছিলেন তিনি। চলতি বছরের ২২ মে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন তারা।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
আনোয়ার
১১ ডিসেম্বর ২০২১, শনিবার, ৮:২৫

আমরা কি মুসলমান হইতে পারছি..............?

Ziaul Monsur
৫ ডিসেম্বর ২০২১, রবিবার, ১:৫৪

It's a punishable act to disclose the sign or actions of anything appealing, arousing by Saudi law. If this of your picture is come to attention then you would be charged for breaching the Saudi law. Take care.

মামুন
৫ ডিসেম্বর ২০২১, রবিবার, ১০:১২

আবারো ছাড়াছাড়ি নিউজটার জন্য দেশবাসি অপেক্ষায় রইলো।

shahadat hossain
৫ ডিসেম্বর ২০২১, রবিবার, ১১:০৭

ঢেকি স্বর্গে গেলেও নাকি ধান বাধে িএইরকম একটি প্রবাদ আছে।এই ছবির মহিলাটিরও তাই দেখলাম

Md.Shamsul Alam
৫ ডিসেম্বর ২০২১, রবিবার, ৮:৩৩

হায় আল্লাহ! ইহা কি জনারণ্যে প্রদর্শনের বিষয়! পবিত্র হজ্জ বা উমরায় শারিরীক ভোগ বিলাস সংযমের মাধ্যমে পরিহার বা সংবরন করা না গেলে কেবল নূতন দেশে ভ্রমনের আনন্দই পাওয়া যায়।

Mohammad Fazle Rabbe
৫ ডিসেম্বর ২০২১, রবিবার, ৭:৫৮

It is indeed appreciable if someone fully devoted to Islam. Umrah is an optional and Nowafel ibadah but it is a very rewarding ibadah. But if you reveal to the public that you did Umrah, or donate money to the cause of charity, or helping poor people or pray Tahajjud salah then you will not get any rewards out of these ibadah as Prophet Muhammed SAWSM said according to authentic hadiths. If you do not know this, may Allah forgive you but I would suggest all of you including myself, please learn Islam from authentic and knowledgeable Islamic scholars like, Dr. Manjure Elahi, Shaykh Ahmadullah and so on. May Allah bless, mercy and guide all of us and all Muslims, ameen.

Badsha Wazed Ali
৫ ডিসেম্বর ২০২১, রবিবার, ৭:১৭

This is not the right place for taking kissing scene published for the readers. Your private emotion, love, sexy sign should have in private pocket. I don't know what message you want to spread about Islam.

Rumi Evans Fennan
৫ ডিসেম্বর ২০২১, রবিবার, ৬:০৫

এগুলা দিয়ে কি বুঝাতে চাইছে সে। এগুলার জীবনেও ভালো হবে না। সব লোক দেখানো

Anisur rahman , Otta
৫ ডিসেম্বর ২০২১, রবিবার, ৫:৪৯

Religious issues , please do not turn into intertainment or media.

Kazi Ahmed
৫ ডিসেম্বর ২০২১, রবিবার, ৫:৩৪

মিডিয়াকে অনুরোধ করবো পবিত্র হজ্বের মত একটি সংযমী ধর্মীয় আচারে এই ধরণের ছবি প্রকাশ করে ধর্মপ্রাণ মুসলমানদের আঘাত করবেন না। স্বামী স্ত্রী যতখুশি রোমান্টিক হতে পারে সেটা তাদের ব্যক্তিগত ব্যাপার। কিন্তু পবিত্র হজ্বে গিয়ে ফটোসেশন করে এসব দেখানোর বিষয় না।

Md. Harun al-Rashid
৫ ডিসেম্বর ২০২১, রবিবার, ৩:৫৮

হায় আল্লাহ! ইহা কি জনারণ্যে প্রদর্শনের বিষয়! পবিত্র হজ্জ বা উমরায় শারিরীক ভোগ বিলাস সংযমের মাধ্যমে পরিহার বা সংবরন করা না গেলে কেবল নূতন দেশে ভ্রমনের আনন্দই পাওয়া যায়।

অন্যান্য খবর