× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ জানুয়ারি ২০২২, শনিবার , ১৫ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

বিয়ে করলেন নায়িকা তামান্না

বিনোদন

স্টাফ রিপোর্টার
৫ ডিসেম্বর ২০২১, রবিবার

বিয়ে করেছেন ‘ভণ্ড’-খ্যাত চিত্রনায়িকা তামান্না। পাত্র ভারতীয় ব্যবসায়ী মোহাম্মদ দাইয়া। একসময়ের জনপ্রিয় এই অভিনেত্রী বর্তমানে সুইডেনে থাকেন। সেখানেই তারা শুভ কাজটি সম্পন্ন করেন। জানা যায়, দেশটির রাজধানী স্টকহোমে তারা বসবাস করছেন। মোহাম্মদ দাইয়ার জন্ম ভারতের গুজরাটে। গত ২৬ নভেম্বর মুসলিম রীতিতে তাদের বিয়ে হয়। তামান্না বলেন, দুই বছর আগে মোহাম্মদ দাইয়ার সঙ্গে পরিচয়।
সে খুব সুন্দর মনের মানুষ। মানুষ হিসেবে সে আমার প্রতি ভীষণ যত্নশীল। তিনি জানান, শিগগিরই তারা মধুচন্দ্রিমায় কানাডা যাবেন। তামান্নার পুরো নাম তামান্না হাসিন হুদা। শৈশব থেকেই পরিবারের সঙ্গে সুইডেনে থাকেন। সেখানেই পড়ালেখা করেছেন। ক্লাস এইটে পড়ার সময় ১৯৯৫ সালে দেশে বেড়াতে এসে আফজাল হোসেনের নির্মাণে স্টারশিপ কনডেন্সড মিল্কের মডেল হন। এরপর ‘ত্যাজ্যপুত্র’ ছবি দিয়ে ঢাকাই সিনেমায় পা রাখেন তামান্না। তবে নায়িকা হিসেবে তুমুল জনপ্রিয়তা পান শহিদুল ইসলাম খোকনের ‘ভণ্ড’ ছবির মাধ্যমে। আলোচিত এ সিনেমার তামান্নার নায়ক ছিলেন রুবেল। তামান্না অভিনীত সিনেমাগুলোর মধ্যে আছে- ‘হৃদয়ে লেখা নাম’, ‘তুমি আমার ভালোবাসা’, ‘শত্রু তুমি বন্ধু তুমি’, ‘কঠিন শাস্তি’, ‘সন্ত্রাসী বন্ধু’, ‘আমার প্রতিজ্ঞা’, ‘মুখোশধারী’। তাকে সবশেষ দেখা যায় ২০১৩ সালে মুক্তি পাওয়া ‘পাগল তোর জন্য’ সিনেমায়।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Razzak (From, KSA)
৬ ডিসেম্বর ২০২১, সোমবার, ১১:৫২

BIYE ETA KOTO NUMBER? SHETA BOLLAY HOITO VALO HOTO.

অন্যান্য খবর