× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ১৭ জানুয়ারি ২০২২, সোমবার , ৩ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

তাক লাগালেন কিয়ারা

বিনোদন

বিনোদন ডেস্ক
৬ ডিসেম্বর ২০২১, সোমবার

বলিউডের চলতি সময়ের আলোচিত অভিনেত্রী কিয়ারা আদভানি। এরই মধ্যে বেশকিছু ছবিতে অভিনয়ের মাধ্যমে প্রশংসিত হয়েছেন। অভিনয়ের বাইরে নিজের গ্ল্যামার ও ফ্যাশনের কারণেও খবরের শিরোনামে থাকেন এ নায়িকা। এবারো তার ব্যতিক্রম হলো না। কিয়ারা এবার তাক লাগালেন নিজের নতুন পোশাক দিয়ে। যে পোশাকের দামও আকাশচুম্বী। সম্প্রতি কিয়ারা নতুন একটি বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নেন। সেখানে তিনি পরেছিলেন ডিজাইনার অর্পিতা মেহতার একটি লেহেঙ্গা।
হালকা গোলাপি রঙের ভারী কাজ করা লেহেঙ্গাটির দাম শুনলে চোখ কপালে উঠবে! লেহেঙ্গাটির দাম সোয়া ৩ লাখ রুপি। গোলাপি এই লেহেঙ্গার সঙ্গে তার পরনে ছিল মানানসই ওড়না। এই পোশাক পরা বেশকিছু ছবিই এখন সামাজিক মাধ্যমে ভাইরাল। যেখানে ফ্যাশনেবল এই লুকে যেন বেশিই সুন্দর দেখাচ্ছিল কিয়ারাকে। পোশাকের সঙ্গে মানানসই ব্রেসলেট ও আনমোলের চোকার সেটে দিয়ে নিজেকে সাজিয়ে তুলেছিলেন এ অভিনেত্রী। তাতে রয়েছে সূক্ষ্ম আকারে মুক্তা, পান্না ও হীরের দুর্দান্ত কাটিং। এই সাজের সঙ্গে হালকা মেকআপ করেছিলেন অভিনেত্রী। সামাজিক যোগাযোগ মাধ্যমে কিয়ারার এমন পোশাক ও সাজের প্রশংসা করেছেন বেশির ভাগ নেটিজেন। অনেকেই বলেছেন, এমন পোশাকে কিয়ারাকেই শতভাগ মানায়। আবার অনেকে বলেছেন, যেন আসমান থেকে পরী নেমেছে। অনেকে আবার বলেছেন, দেশি পোশাকেই কিয়ারাকে ভালো মানায়, অযথাই তিনি খোলামেলা রূপে ওয়েস্টার্ন পোশাকে হাজির হন। এদিকে, ক’দিন আগে কিয়ারা আরও একবার আলোচনায় এসেছিলেন একটি আকাশি রঙের হাতব্যাগের কারণে। যা রীতিমতো হইচই ফেলে দিয়েছিল। ব্যাগটি অসাধারণ না হলেও দেখতে ছিল আকর্ষণীয়। লেদারের সঙ্গে কাঠের হাতলের ব্যাগটির দাম ছিল তিন লাখ রুপি। এদিকে কিয়ারা বর্তমানে ব্যস্ত সময় পার করছেন সিনেমা নিয়ে। এ বছরের অন্যতম সফল ছবি ‘শেরশাহ’তে অভিনয়ের জন্য আলোচনায় ছিলেন এ নায়িকা। কিছুদিন আগে বিশ্বের চাহিদা সম্পন্ন তারকাদের তালিকায়ও নাম আসে তার। সব মিলিয়ে বেশ সুসময় পার করছেন এখন কিয়ারা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর