× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৫ জানুয়ারি ২০২২, মঙ্গলবার , ১১ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২১ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

শুভ’র ‘মিশন এক্সট্রিম’ দেখার আহ্বান শাকিবের

বিনোদন

স্টাফ রিপোর্টার
৬ ডিসেম্বর ২০২১, সোমবার

৩রা ডিসেম্বর সারা দেশের সিনেমা হলে মুক্তি পেয়েছে ‘মিশন এক্সট্রিম’। মুক্তির পর থেকেই ছবিটি নিয়ে হচ্ছে নানা আলোচনা। এই চলচ্চিত্রের কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন আরিফিন শুভ। এ নায়ক প্রিমিয়ারের দিন ছবিটি আন্তর্জাতিক মানের দাবি করে বলেছেন, মুখে নয় আন্তর্জাতিক মান কাকে বলে উদাহরণসহ বুঝিয়ে দিলাম। তবে শুভ ভক্তরা বক্তব্যটি সহজভাবে নিলেও এ নিয়ে সমালোচনাও করছেন কেউ কেউ। সামাজিক যোগাযোগমাধ্যমেও ছবি এবং আরিফিন শুভকে নিয়ে দেখা গেছে মিশ্র প্রতিক্রিয়া। এদিকে জানা গেছে, মুক্তির প্রথম তিন দিন বেশ ভালোই চলেছে ‘মিশন এক্সট্রিম’। ছবিটি দেশের বাইরের বিভিন্ন স্থানেও মুক্তি দেয়া হয়েছে।
এদিকে ঢালিউডের নাম্বার ওয়ান নায়ক শাকিব খান বর্তমানে রয়েছেন আমেরিকায়। সেখান থেকেই তিনি শুভর ‘মিশন এক্সট্রিম’ দেখার জন্য দর্শকদের আমন্ত্রণ জানালেন। শাকিব খান যুক্তরাষ্ট্রে ঢালিউড অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিয়েছেন। সেখানেই তিনি আরিফিন শুভ অভিনীত ‘মিশন এক্সট্রিম’-এর জন্য শুভ কামনা জানিয়েছেন। একইসঙ্গে এই চলচ্চিত্রটি সকলকে দেখার আহ্বান জানিয়েছেন। শাকিব খান অনুষ্ঠানে বলেন, নিউইয়র্কে ‘মিশন এক্সট্রিম’ সিনেমা চলছে, আপনারা সবাই অবশ্যই দেখবেন। এই ছোট্ট সিনেমা ইন্ডাস্ট্রির জন্য পরস্পরের পাশে থাকাটা জরুরি। ‘মিশন এক্সট্রিম’ একযোগে মুক্তি পেয়েছে শুক্রবার। ছবিটি যৌথভাবে পরিচালনা করেছেন ফয়সাল আহমেদ ও সানী সানোয়ার। ছবিতে আরিফিন শুভ ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তাসকিন রহমান, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা ও সুমিত সেনগুপ্ত, রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ যাকের, মনোজ প্রামাণিক প্রমুখ।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর