× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২১ জানুয়ারি ২০২২, শুক্রবার , ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

১৫ মামলার আসামির হাতে নৌকা সাতক্ষীরার খাজরা ইউপিতে গণঅনশন

বাংলারজমিন

সাতক্ষীরা প্রতিনিধি
৬ ডিসেম্বর ২০২১, সোমবার

 সাতক্ষীরার খাজরা ইউপিতে হত্যাসহ ১৫টি মামলার আসামি শাহনেওয়াজ ডালিমকে নৌকার প্রার্থী করা হয়েছে। প্রার্থী পরিবর্তন ও শাহনেওয়াজ ডালিমের মনোনয়নপত্র প্রত্যাহারের দাবিতে গতকাল গণঅনশন ও প্রতিবাদ সমাবেশে করা হয়। সকালে অনুষ্ঠিত আশাশুনি স্মৃতিসৌধ চত্বরে গণঅনশনে অংশগ্রহণ করে খাজরা ইউনিয়ন আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা ও ইউনিয়নের সাধারণ মানুষ। প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা রুহুল কুদ্দুস মোল্যা। বক্তব্য রাখেন- বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি রব্বানী মোল্যা, আমিরুল ইসলাম, যুগ্ম সম্পাদক জাকিরুল ইসলাম প্রমুখ। বক্তারা বলেন, ডালিমের রাজাকার পিতা মৃত মোজাহার উদ্দীন গদাইপুর গ্রামের নওশের আলীকে ১৯৭১ সালে চাপড়া রাজাকার ক্যাম্পে নিয়ে গিয়ে হত্যা করে। চেয়ারম্যান ডালিমের নামে আওয়ামী লীগ নেতা শরবত হত্যা মামলা, টুম্পা হত্যা মামলাসহ ১৫টি মামলা রয়েছে। তার অত্যাচার ও নির্যাতনের হাত থেকে সাধারণ মানুষ রেহাই পেতে চায়।
রাজাকার পুত্র হত্যা মামলার আসামি দুর্নীতিবাজ ইউপি চেয়ারম্যান শাহনাজ ডালিমের নৌকা প্রতীকের মনোনয়ন বাতিলের দাবি জানিয়ে তৃণমূল পর্যায়ে আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা ও স্বাধীনতার স্বপক্ষের মানুষরা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানিয়েছেন।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর