× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ১৯ জানুয়ারি ২০২২, বুধবার , ৫ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

তালতলী প্রেস ক্লাবের সভাপতি কিবরিয়া সম্পাদক খাইরুল ইসলাম

বাংলারজমিন

তালতলী (বরগুনা) প্রতিনিধি
৬ ডিসেম্বর ২০২১, সোমবার

 বরগুনার তালতলী প্রেস ক্লাবের কার্যকরী পরিষদের নির্বাচনে সভাপতি গোলাম কিবরিয়া সোহাগ (যায়যায় দিন) ও সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম আকাশ (মানবজমিন) নির্বাচিত হয়েছেন।
গত শনিবার রাত ৮টায় প্রত্যাহারের শেষ সময় ছিল। এতে ৫টি পদের বিপরীতে ২ জন করে মনোনয়ন ফরম সংগ্রহ করায় একটি সমঝোতার মাধ্যমে ৯ সদস্যের কমিটিকে নির্বাচন কমিশনার অনুমোদন দেয়। গত ২২শে নভেম্বর প্রেস ক্লাবটির কার্যকরী পরিষদের নিয়মিত মাসিক সভায় ২০২২ সালের কার্যকরী কমিটি গঠনের লক্ষ্যে বার্ষিক সাধারণ সভা ও নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। নির্বাচনে সকল সদস্যদের প্রতি পদের বিপরীতে দুইজন করে মনোনয়ন ফরম তুলে। রাত ৮টার দিকে ক্লাবের সকল সদস্যদের নিয়ে একটি সমঝোতার মাধ্যমে অন্য সভাপতি ও সম্পাদক প্রার্থী তাদের পদ প্রত্যাহার করে নেয়। পরে নির্বাচন কমিশন সভাপতি মো. গোলাম কিবরিয়া (যায়যায় দিন) ও সাধারণ সম্পাদক মো. খাইরুল ইসলাম আকাশ (মানবজমিন)সহ ৯ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদের কমিটিকে নির্বাচিত ঘোষণা করা হয়। মি. মংচিন থান প্রধান নির্বাচন কমিশনার ও সহকারী নির্বাচন কমিশনার কাওছার হামিদ দায়িত্ব পালন করেন।
কার্যনির্বাহী কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি ওমর ফারুক, যুগ্ম সম্পাদক মিজানুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক জহিরুল ইসলাম রেন্টু, নির্বাহী সদস্য মো. জসিম উদ্দিন ও আ.মোতালিব।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর