× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২১ জানুয়ারি ২০২২, শুক্রবার , ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

নৌকা পেয়ে বোমা ফাটিয়ে উল্লাস

বাংলারজমিন

পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি
৬ ডিসেম্বর ২০২১, সোমবার

 রাজবাড়ীর পাংশায় ৩টি হাত বোমাসহ দুইজনকে আটক করেছে পুলিশ। গত শনিবার রাতে উপজেলার মৌরাট ইউনিয়নের বাগদুলি বাজার এলাকার ব্রিজের উপর থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো- মৌরাট ইউপির বর্তমান চেয়ারম্যান ও নৌকা মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. হাবিবুর রহমানের ছেলে শামীম প্রামাণিক (৩৬) এবং একই ইউপির চরহরিণাডাঙ্গা গ্রামের ইসলাম মণ্ডলের ছেলে মো. জালাল মণ্ডল (৩০)। পুলিশের দাবি আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. হাবিবুর রহমানের নৌকা প্রতীক নিশ্চিতের খবর পেয়ে বোমা ফাটিয়ে আনন্দ উল্লাস করছিলেন তারা। পাংশা মডেল থানার ওসি (তদন্ত) উত্তম কুমার ঘোষ জানায়, গোপন সংবাদের মাধ্যমে পুলিশ জানতে পারে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. হাবিবুর রহমানের কর্মী সমর্থকেরা মৌরাট ইউনিয়নের ব্রিজ এলাকায় বোমা ফাটিয়ে উল্লাস করছে। এ সময় একদল ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছায়। সেখান থেকে ৩টি হাতবোমা জব্দ করে। সেই সঙ্গে শামীম প্রামাণিক ও জালাল মণ্ডলকে আটক করে থানায় নিয়ে আসে।
পরে তাদের বিরুদ্ধে বিস্ফোরক আইনে মামলা দায়ের করা হয়েছে। তিনি আরও জানান, গতকাল তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর