× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৭ জানুয়ারি ২০২২, বৃহস্পতিবার , ১৩ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৩ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

জেমসের মামলায় বাংলালিংকের সিইওসহ চার কর্মকর্তার জামিন

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) ডিসেম্বর ৬, ২০২১, সোমবার, ২:৩৯ অপরাহ্ন

অনুমতি ছাড়া কণ্ঠশিল্পী জেমস ও মাইলসের গান ব্যবহার করার অভিযোগে কপিরাইট আইনে করা পৃথক দুই মামলায় বাংলালিংকের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) এরিক অ্যাসসহ চার কর্মকর্তাকে স্থায়ী জামিন দিয়েছেন আদালত। জামিন পাওয়া অপর বিবাদীরা হলেন- চিফ কমপ্লায়েন্স কর্মকর্তা এম নুরুল আলম, চিফ কর্পোরেট রেগুলেটরি কর্মকর্তা তৈমুর রহমান এবং ভিএএসের প্রধান অনিক ধর। সোমবার ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ জামিন মঞ্জুর করে আদেশ করেন।

ঢাকা মহানগর দায়রা জজ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (পিপি) তাপস কুমার পাল বিষয়টি নিশ্চিত করে বলেন, বাদীপক্ষ শুনানিতে আসামিদের কাছে পাঁচ কোটি টাকা দাবি করেছে। তবে আসামিপক্ষ থেকে এ বিষয়ে কিছু বলা হয়নি। আগামী ৫ই জানুয়ারি শুনানির জন্য পরবর্তী তারিখ ধার্য করেছেন আদালত।

এর আগে গত ১০ই নভেম্বর একই আদালতে পৃথক দুটি মামলা করেন দেশের জনপ্রিয় দুই সংগীত তারকা জেমস ও মাইলস। আদালত অভিযোগ বিষয়ে জবাব দেয়ার জন্য বাংলালিংকের বিরুদ্ধে সমন জারি করেন। ওইদিন জেমস সশরীরে আদালতে উপস্থিত হলেও মাইলসের পক্ষে দুজন উপস্থিত ছিলেন।।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর