× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ জানুয়ারি ২০২২, শনিবার , ১৫ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

আশাবাদী প্রিয়াঙ্কা জামান

বিনোদন

স্টাফ রিপোর্টার
৭ ডিসেম্বর ২০২১, মঙ্গলবার

চলতি প্রজন্মের অভিনেত্রী প্রিয়াঙ্কা জামান। ধীরে ধীরে এ অভিনেত্রী তার অভিনয়ের দক্ষতা প্রমাণ করছেন টিভি ও রূপালী পর্দায়। ২০১৩ সাল থেকে তার বিনোদন জগতে পথচলা শুরু। এই স্বল্প সময়ে তার ক্যারিয়ারে যুক্ত হয়েছে আড়ং, গ্রামীণফোন, আরএফএল ও আমিন জুয়েলার্সের মতো ব্র্যান্ডের টিভিসিতে কাজের সুযোগ। আর এই সুযোগকে তিনি কাজে লাগিয়েছেন সুন্দর পারফরমেন্সের মধ্যদিয়ে। দর্শকরা তার এসব টিভিসিকে দারুণ পছন্দ করেছেন। যদিও তিনি তার ক্যারিয়ার শুরু করেছেন বিটিভি’র জনপ্রিয় সিনে বিষয়ক ‘ছায়াছন্দ’ উপস্থাপনা দিয়ে। প্রিয়াঙ্কার ভবিষ্যৎ পরিকল্পনা রূপালী পর্দায় নিজেকে মেলে ধরার।
ইতিমধ্যে এতে তার পথচলাও শুরু হয়েছে। মোহম্মদ আসলাম পরিচালিত ‘তবুও প্রেম দামী’, ‘কি করে বলবো’, ‘প্রিয়তমা’,  অপূর্ব রানার ‘যন্ত্রণা’ ও সম্প্রতি তিনি শেষ করেছেন মনতাজুর রহমান আকবরের ‘যেমন জামাই তেমন বৌ’ ছবির কাজ। প্রিয়াঙ্কা জামান বলেন, এ কাজগুলো বেশ ভালো হয়েছে। আমি আশাবাদী এগুলো নিয়ে। এর বাইরে বেশকিছু নতুন সিনেমার ব্যাপারে কথা চলছে। এত এত অভিজ্ঞ সিনিয়র শিল্পীদের মাঝে আমার মতো নতুন একজন শিল্পীর কাজের সুযোগ পাওয়া সত্যিই সৌভাগ্যের ব্যাপার। সিনেমায় আগের চেয়ে এখন অনেক প্রতিযোগিতা। নতুন নতুন সিনেমার সংখ্যাও আজকাল কম। ইদানীং সিনেমার চেয়ে নাটকের কাজই বেশি করছি। আমার অভিনীত বেশকিছু সিঙ্গেল নাটক ইতিমধ্যে কয়েকটি চ্যানেলে প্রচার হয়েছে। সামনেও বেশকিছু কাজের কথাবার্তা চলছে। কাজ নিয়ে প্রিয়াঙ্কা বলেন, সিনেমা হোক আর নাটক, আমার কাছে কাজটাই মুখ্য। প্রতিটি কাজকেই আমি চ্যালেঞ্জ হিসেবে দেখি। সামনেও ভালো কাজ করে যেতে চাই। এ অভিনেত্রী আরও বলেন, অভিনেত্রীর পরিচয়ের আগেই আমি একজন নৃত্যশিল্পী। আমি ছোটবেলা থেকেই নাচ শিখেছি। দেশ-বিদেশের বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানে আমি নাচ পরিবেশন করি।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর