× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ জানুয়ারি ২০২২, শনিবার , ১৫ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

বিওএ’র সদস্য হতে মনোনয়ন তুললেন ৪৪ জন

খেলা

স্পোর্টস রিপোর্টার
৭ ডিসেম্বর ২০২১, মঙ্গলবার

বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন (বিওএ)-এর নির্বাচন আগামী ২২শে ডিসেম্বর। আসন্ন নির্বাচনে গতকাল ছিল মনোনয়নপত্র সংগ্রহের শেষ দিন।  ৩৫টি পদের বিপরীতে গতকাল পর্যন্ত ৪৪টি মনোনয়নপত্র বিক্রি হয়েছে। বিওএ’র বর্তমান মহাসচিব সৈয়দ শাহেদ রেজা পুনরায় এই পদে থাকছেন। অন্য পদগুলোতে খানিকটা রদবদল হবে বলে শোনা যাচ্ছে। বিওএ কমিটিতে এবার কয়েকজন নতুন মুখ আসবে। এদের মধ্যে অন্যতম সাবেক জাতীয় ফুটবলার আব্দুল গাফফার। তিনি অবশ্য বাংলাদেশ সাইক্লিং ফেডারেশন থেকে কাউন্সিলর হয়েছেন। ৪৪টি মনোনয়নপত্রের মধ্যে ফেন্সিং অ্যাসোসিয়েশনের সভাপতি শোয়েব চৌধুরী ব্যক্তিগতভাবে দুইটি মনোনয়নপত্র নিয়েছেন।
বাকি মনোনয়নপত্রগুলো বর্তমান কমিটির মহাসচিবের নেতৃত্বে উত্তোলন হয়েছে। গত নির্বাচনে শোয়েব চৌধুরি উপমহাসচিব পদে মনোনয়ন জমা দেয়ার পর উত্তোলন করেছিলেন। ৯ ডিসেম্বর মনোনয়নপত্র জমা দেওয়ার দিন। মনোনয়ন জমার সময় কে কোন পদে আসছেন আর কোন পদে নির্বাচন হবে কি না বিষয়টি স্পষ্ট হবে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর