× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৩ জানুয়ারি ২০২২, রবিবার , ৯ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৯ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

রাজশাহীর কাটাখালীর মেয়র আব্বাস রিমান্ডে

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার, রাজশাহী থেকে
৭ ডিসেম্বর ২০২১, মঙ্গলবার

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল স্থাপন নিয়ে কটূক্তি ও বিতর্কিত মন্তব্য করায় রাজশাহীর কাটাখালী পৌর মেয়র আব্বাস আলীকে জিজ্ঞাসাবাদের জন্য ৩ দিনের রিমান্ডে পাঠিয়েছে আদালত। গতকাল দুপুর সোয়া ১টার দিকে তার রিমান্ড আবেদনের শুনানি শেষে মহানগর ম্যাজিস্ট্রেট আদালত-২ এর বিচারক শংকর কুমার তার ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এ সময় মেয়র আব্বাসের পক্ষে করা জামিন আবেদন নামঞ্জুর করেন আদালত। আসামিপক্ষের আইনজীবী রাজশাহী বারের সাধারণ সম্পাদক পারভেজ তৌফিক জাহিদী শুনানি করেন। আর বাদী পক্ষে শুনানি করেন এডভোকেট আসলাম সরকার, মোজাফফর হোসেন ও মুসাব্বিরুল ইসলাম। এ বিষয়ে এডভোকেট আসলাম সরকার বলেন, বোয়ালিয়া থানার ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় আসামিকে আদালতে হাজির করে মামলার তদন্ত কর্মকর্তা ও বোয়ালিয়া মডেল থানার এসআই শাহাবুল ইসলাম ১০ দিনের রিমান্ড আবেদন করেন।
শুনানি শেষে আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
এর আগে গত ২২শে নভেম্বর রাতে বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি ও বিতর্কিত মন্তব্যের একটি অডিও ফেসবুকে ভাইরাল হয়। পরদিন বোয়ালিয়া থানায় ডিজিটাল আইনে মামলা করেন নগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও রাজশাহী সিটি করপোরেশনের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিন।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর