× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২১ জানুয়ারি ২০২২, শুক্রবার , ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

টানা বৃষ্টিতে বিপর্যস্ত জনজীবন

প্রথম পাতা

স্টাফ রিপোর্টার
৭ ডিসেম্বর ২০২১, মঙ্গলবার

ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাবে টানা বৃষ্টিতে বিপর্যস্ত হয়ে পড়ে সারা দেশের জনজীবন। রোববার থেকে টানা বৃষ্টিপাত হয় সোমবার বিকাল পর্যন্ত। কোথাও কোথাও ভারী বৃষ্টিপাতে ব্যাপক জনদুর্ভোগ তৈরি হয়। আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে, নিম্নচাপটি দুর্বল হয়ে সুস্পষ্ট লঘুচাপে পরিণত হয়েছে। এটি আরও দুর্বল হয়ে সোমবার সন্ধ্যা নাগাদ লঘুচাপে পরিণত হবে। মঙ্গলবার থেকে পরিস্থিতির উন্নতি ঘটবে বলে আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে। বঙ্গোপসাগরে সৃষ্ট ঘূর্ণিঝড় জাওয়াদ উপকূলে পৌঁছার আগেই শক্তি হারিয়ে দুর্বল হয়ে পড়ে। লঘুচাপে পরিণত হওয়ার পর তা এখন পশ্চিমবঙ্গ ও বাংলাদেশ উপকূলে বৃষ্টি ঝরিয়ে যাচ্ছে।
দেশের প্রায় সব এলাকায় বৃষ্টিপাত হচ্ছে। টানা বৃষ্টিতে শীতকালীন ফসলের ব্যাপক ক্ষতির আশঙ্কা করছেন কৃষকরা। ওদিকে বৃষ্টির কারণে রাজধানীতে কর্মমুখী মানুষকে দুর্ভোগ পোহাতে হয়। একটানা বৃষ্টি ঝরতে থাকায় অনেকে কাকভেজা হয়ে কর্মস্থলে যান। যানবাহন কম থাকায় যাত্রীদের দুর্ভোগ পোহাতে হয়। টানা বৃষ্টিতে মিরপুর-১০, মিরপুর-১, কাজীপাড়া, ৬০ ফিট এলাকা, আগারগাঁও এলাকায় সকাল থেকে জলজটের কবলে পড়ে মানুষ।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর