× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২১ জানুয়ারি ২০২২, শুক্রবার , ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

‘মন্ত্রী আমাকে ফোন দিয়েছেন’

প্রথম পাতা

স্টাফ রিপোর্টার
৭ ডিসেম্বর ২০২১, মঙ্গলবার

সম্প্রতি ভাইরাল হয়েছে একটি অডিও ক্লিপ। যেখানে শোনা যায়, অশ্লীল ভাষায় নায়িকা মাহিয়া মাহিকে দেখা করার জন্য বাধ্য করছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। সেখানে কথা বলতে শোনা যায় চিত্রনায়ক ইমনকেও। মূলত প্রতিমন্ত্রী, এ নায়ক ও মাহির কথোপকথনটিই ভাইরাল হয়েছে। এ বিষয়ে ইমন বলেন, একজন মন্ত্রী আমাকে ফোন দিয়েছেন, আমি শুনেছি। এর বাইরে তো কিছু নয়। কিছু খারাপ লোক স্ট্যাটাস দিয়ে আমাকে কালার বানানোর চেষ্টা করছে শুধু। তথ্য প্রতিমন্ত্রী হিসেবে তিনি যেকোনো আর্টিস্টকে ফোন দিতেই পারেন।
কিন্তু এমন আচরণ অগ্রহণযোগ্য। আমি পরিস্থিতি সামাল দেয়ার চেষ্টা করেছি মাত্র। এটা ২০২০ সালের করোনারও আগের ঘটনা। একটি ছবির মহরত অনুষ্ঠানের আগের রাতে ফোন দেন প্রতিমন্ত্রী। আমি কী কোনো নায়িকাকে নিয়ে এভাবে যাবো? এমন কোনো অভিযোগ কেউ আমার বিরুদ্ধে আনতে পারবেন? আমি যে মাহিকে নিয়ে গেছি- এমন কোনো কথা সেখানে নেই। সত্যি বলতে, উনি এত উপরের জায়গায় যে আমি উনার সঙ্গে তর্ক-বিতর্কে যেতে পারবো না। আর পরদিন ছিল আমাদের মহরত। আমরা ছবির কাজ নিয়ে ব্যস্ত ছিলাম। এরপর উনি আর বিষয়টি নিয়ে তেমন কথা বলেননি।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Bahe
১০ ডিসেম্বর ২০২১, শুক্রবার, ৮:০৪

খারাপ লোকের সাথী ভাল হয় কি ভাবে?

Khorshad Alam Chowdh
৯ ডিসেম্বর ২০২১, বৃহস্পতিবার, ৩:৫৬

ইমনের বিরোধে যথাযথ ব্যবস্থা নেওয়া উচিত।

Mahbub
৭ ডিসেম্বর ২০২১, মঙ্গলবার, ২:৪৯

হাজারো ইমনে দেশ ভরে গেছে, এদের এবং উপর তলার উনাদের যদি কঠোর শাস্তি নিশ্চিত করা নাযায় তবে সামাজিক শৃঙ্খলা চরমভাবে ভেঙ্গে পড়বে।

Riaz Ahmed
৭ ডিসেম্বর ২০২১, মঙ্গলবার, ১২:১১

Dalal..

Razzak (From, KSA)
৭ ডিসেম্বর ২০২১, মঙ্গলবার, ১২:২৮

why a minister call you? are you dalal?

amir
৭ ডিসেম্বর ২০২১, মঙ্গলবার, ১১:৪৬

একটা মেয়েকে রে.... করার জন্য একজন মন্ত্রী রাষ্ট্রের আইন প্রয়োগকারী সংস্থা গুলোকে পাঠিয়ে তুলে আনার হুমকি দিল, ওহ্ কি জঘন্য, কি জঘন্য!! এই সমস্ত অজাত কুজতের আচরণ চোখ বুজে সহ্য করতে হবে বাংলাদেশের জনগণ কি এতই অসহায়?

বাহা উদ্দিন বাবলু
৬ ডিসেম্বর ২০২১, সোমবার, ৯:৪৮

তুমি তো মুরাদের সাপ্লায়ার। তোনার কথোপকথনে ই সেটা আছে। এখন সাধু সাজার চেষ্টা করছো,বাষ্টাড।

Zahid Hasan
৭ ডিসেম্বর ২০২১, মঙ্গলবার, ৯:৩৯

তুমি যে ভাই মুরাদ কে **গি সাপ্লাই দেও নাই প্রমান করো।

Bashir
৭ ডিসেম্বর ২০২১, মঙ্গলবার, ৯:২৩

you also not good

Imrul
৬ ডিসেম্বর ২০২১, সোমবার, ৩:৫৯

Mr Emon. You are absolutely half minister Murad dalel. You are woman suppliers. You guys destroyed our community. What you guys doing 1 clock in morning in Dhaka ? We know you don't have any shy. Shame on you.

Ahmed
৬ ডিসেম্বর ২০২১, সোমবার, ১২:০৫

দালাল ইমন তুমি এখন সাধু সেজে লাভ নেই । তুমি যে উপর তলার নেতাদের মনোরঞ্জনের জন্য চিত্রজগতের মেয়েদের সাপ্লাই দেও তা এখন পাগলেও জানে।

wow
৭ ডিসেম্বর ২০২১, মঙ্গলবার, ১২:৩৮

why a minister call you? are you dalal?

Shobuj Chowdhury
৭ ডিসেম্বর ২০২১, মঙ্গলবার, ১২:১৫

Nice try. Can you hide your own word, I am coming in two minutes, you don't need to send anyone.

অন্যান্য খবর