× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২১ জানুয়ারি ২০২২, শুক্রবার , ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

সাত ঘোড়ার রথে আসবেন বর, কনে থাকবেন কাঁচের রাজকীয় মণ্ডপে

ভারত

বিশেষ সংবাদদাতা, কলকাতা
(১ মাস আগে) ডিসেম্বর ৭, ২০২১, মঙ্গলবার, ১০:৩৩ পূর্বাহ্ন

গোলাপী শহর জয়পুরের সিক্স সেন্সেস ফোর্ট এ বলিউড এর সেলিব্রেটি জুটি দাম্পত্যে বাঁধা পড়ছেন বুধবার। ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ এর বিয়ে ঘিরে এক রূপকথার মৌতাত সৃষ্টি হয়েছে বলিউডে। সোমবার রাতে ভিকি এবং ক্যাটরিনা সপরিবারে পৌঁছেছেন জয়পুরে। আস্তানা, বাড়ওয়ারার সিক্স সেন্সেস ফোর্ট হোটেল। এখানেই বসবে ভিকি-ক্যাটরিনার বিয়ের আসর। রাজকীয় এক কাঁচের তৈরি মণ্ডপ তৈরি করা হয়েছে এখানে। পাঞ্জাবি তনয় ভিকি বিয়ে করতে আসবেন সাত ঘোড়ায় টানা রথে করে। তার আগে আজ মেহেন্দি হবে, হবে সংগীতও।
সিক্স সেন্সেস ফোর্ট এ পৌঁছে গেছে মুম্বাই এর ১০০টি সেরা খাদ্য পরিবেশক কোম্পানি। কর্ণাটক থেকে উড়িয়ে আনা হয়েছে খাদ্য সম্ভার।

কোভিড বিধির জন্য আমন্ত্রিতের সংখ্যা ১২০'র বেশি করা যায়নি। ভিকি যেহেতু পাঞ্জাবি তাই খাদ্য তালিকায় ছোলে বাটুরা থেকে আরম্ভ করে কড়াই চিকেন সব থাকছে। থাকছে কন্টিনেন্টাল ও চীনা খাবারও। নিরামিষাশীদের জন্য দক্ষিণ ভারতীয় স্টাইল এ ইডলি, দোসা, উপপম্মও থাকছে। পরে বলিউডে একটি পার্টি দেবেন ভিকি এবং ক্যাটরিনা সহকর্মীদের জন্য। ভিকি-ক্যাট এর রেজেস্ট্রি বিয়ে মুম্বাইতে হয়ে গেছে। বিয়ের পর তাঁরা মুম্বাইয়ে মাসিক আট লক্ষ টাকা ভাড়ার ফ্ল্যাট এ থাকবেন। এই ফ্ল্যাট এর জন্যে দেড় কোটি টাকা এডভান্সও দেয়া হয়ে গেছে।

আজ রানথমবর দুর্গে গনেশ মন্দিরে পুজো দিয়ে ভিকি কৌশল-ক্যাটরিনা কাইফ তাঁদের বিয়ের উৎসব শুরু করবেন। একটি ওটিটি প্লাটফর্ম এই বিয়ের সত্ব ১০০ কোটি টাকায় কিনে নিয়েছে গুঞ্জন, তাই মণ্ডপে ঢুকতে পারবেন না সাংবাদিক, চিত্র সাংবাদিকরা। বাইরে থেকে ছবি তুলে তাদের দুধের স্বাদ ঘোলে মেটাতে হবে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
[email protected]
৯ ডিসেম্বর ২০২১, বৃহস্পতিবার, ৪:৫১

এতো গসিপ ক্যাটের বিরুদ্ধে । তারপরও পাগল ভিকি। নায়িকা বলে কথা! ঐশ্বরিয়া হলে কি য হতো।

Jalal Hussain
৭ ডিসেম্বর ২০২১, মঙ্গলবার, ১২:৩৭

বিচিতসব।এই পৃথিবী। এক দিকে কোটি কোটি লোক না খেয়ে, অনাহারে দিন কাতাছে - অন্য দিকে বিলাসিতার মহা উৎসব।

অন্যান্য খবর