× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৩ জানুয়ারি ২০২২, রবিবার , ৯ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৯ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

পরিবেশবান্ধব বিজ্ঞাপনী প্রচারণায় স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড

দেশ বিদেশ


৭ ডিসেম্বর ২০২১, মঙ্গলবার

বেশ কিছুদিন ধরে ঢাকার বিভিন্ন দেয়ালে “পকেটে কী, ভিটামিন সি” লেখাটা অনেকের নজরে পড়েছে, যা ছিল মেরিল পেট্রোলিয়াম জেলি’র নতুন বিজ্ঞাপনের প্রচারণার একটি অংশ। জনপ্রিয় মডেল ও অভিনেতা আরেফিন শুভ-কে নিয়ে বানানো স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড –এর নতুন এই বিজ্ঞাপনটি প্রচারের পর থেকেই মানুষের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে।

শীতে ত্বকের যত্নে কনজিউমারদের আরও বেশি সচেতন করতে মেরিলের সাথে স্কয়ার টয়লেট্রিজ-এর পক্ষ থেকে চলছে অভিনব সব প্রচারণা। তারই ধারাবাহিকতায় রাজধানীর বেশ কয়টি পয়েন্টে দেখা যাচ্ছে মডেল ও অভিনেতা আরেফিন শুভ’র সাথে মেরিল পেট্রলিয়াম জেলি’র কাট-আউট। বাংলাদেশে প্রথমবারের মতো স্কয়ার টয়েলেট্রিজ লিমিটেড ঢাকার বিভিন্ন পয়েন্টে মেরিল পেট্রোলিয়াম জেলি’র একটি বিশেষ ধরনের লাইটিং কাট-আউট স্থাপন করছে, যা সম্পূর্ণ সোলার প্যানেলের মাধ্যমে চালিত হচ্ছে। কাট-আউটগুলো এক দিক থেকে যেমন দৃষ্টিনন্দন, তেমনই পরিবেশবান্ধব। শুধুমাত্র ত্বকের সুরক্ষাই নয়, সাথে পরিবেশের সুরক্ষা নিশ্চিত করতে স্কয়ার টয়েলেট্রিজ নতুন এবং প্রশংসনীয় এই উদ্যোগ গ্রহণ করেছে।

মেরিল পেট্রোলিয়াম জেলি’র অভিনব এই কাট-আউটগুলো দেখা যাবে রাজধানীর হাতিরঝিলে ৮টি পয়েন্টে, গুলশান-১ সিগন্যালে ২ টি, গুলশান-২ সার্কেলে ২টি, মহাখালি আমতলী সিগন্যাল, কাকলী মোড়, ইসিবি চত্বরে ২টি, মিরপুর সনি সিনেমা হলের সামনে, মিরপুর টেকনিকাল মোড়, শ্যামলী চত্বর, রাওয়া ক্লাব ডিওএইচএস প্রবেশমুখ ও বনশ্রী চত্বরে।

শীতে ত্বকের শুষ্কতা দূর করতে প্রয়োজন ভিটামিন সি। আর তাই ত্বকের সম্পূর্ণ সুরক্ষা দিতে মেরিল পেট্রোলিয়াম জেলি তৈরি করা হয়েছে লেবুর নির্যাস আর ভিটামিন সি’র গুণ দিয়ে। এই শীতে ত্বক সুস্থ রাখতে আপনিও পকেটে রাখুন ভিটামিন সি!

বিজ্ঞপ্তি।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর