× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ জানুয়ারি ২০২২, শনিবার , ১৫ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

৫৩ রানেই অল আউট ভারত, চ্যাম্পিয়ন বাংলাদেশ

খেলা

স্পোর্টস ডেস্ক
৭ ডিসেম্বর ২০২১, মঙ্গলবার

পাত্তাই পেল না ভারত অনূর্ধ্ব-১৯ বি দল। আজ ফাইনালে তাদেরকে বড় ব্যবধানে হারিয়ে ত্রিদেশীয় টুর্নামেন্টের শিরোপা জিতেছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। কলকাতার ইডেন গার্ডেনে বাংলাদেশি যুবাদের জয়টা ১৮১ রানের। ২৩৫ রানের লক্ষ্য তাড়া করতে নেমে মাত্র ৫৩ রানে গুটিয়ে যায় ভারত দল।
টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় ভারত অনূর্ধ্ব-১৯ বি দল। ব্যাটিংয়ে নেমে শুরুটা নড়বড়ে ছিল বাংলাদেশের। শূন্য রানে সাজঘরে ফেরত যান ওপেনার মাহফিজুল ইসলাম। ২৫ বলে ২৮ রান রান করে প্যাভিলিয়নের পথ ধরেন প্রান্তিক নওরোজ নাবিল।
তবে আইচ মোল্লার দৃঢ়তায় লড়াকু পুঁজি গড়ে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। ৯১ বলে ৯৩ রান করেন আইচ মোল্লা। এছাড়া ৫৮ বলে ৫০ রান আসে আশিকুর জামানের ব্যাট থেকে। বৃষ্টিবিঘ্নিত ৪২ ওভারের ম্যাচে ৪১.৪ ওভার ব্যাট করে ২৩৪ রান তোলে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল।
রান তাড়ায় নেমে বাংলাদেশি বোলারদের সামনে দাঁড়াতেই পারেনি ভারত অনূর্ধ্ব-১৯ দল। রহমান নয়ন। ৩৮ বলে সর্বোচ্চ ২৬ রান করেন উদয় সাহারান। ২১.৩ ওভারে মাত্র ৫৩ রানে গুটিয়ে যায় ভারত অনূর্ধ্ব-১৯ ‘বি’ দল। বাংলাদেশের পক্ষে নাইমুর রহমান নয়ন চারটি এবং এস এম মেহরব হোসেন ও আশিকুর জামান দুটি করে উইকেট নেন। একটি উইকেট পেয়েছেন তানজিম হাসান সাকিব।

আগামী বছরের জানুয়ারিতে ওয়েস্ট ইন্ডিজে বসবে যুব বিশ্বকাপের পরবর্তী আসর। এই টুর্নামেন্টে শিরোপা ধরে রাখার মিশনে নামবে টাইগার যুবারা। বিশ্বকাপের আগে প্রস্তুতিটা ভালোভাবেই সেরে নিলো তারা।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Riaz Ahmed
৭ ডিসেম্বর ২০২১, মঙ্গলবার, ৫:৫৯

Era jatio dal theke valo

MD.ABDUL BAREK
৭ ডিসেম্বর ২০২১, মঙ্গলবার, ৬:৩০

Good Congratulations

অন্যান্য খবর