× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ জানুয়ারি ২০২২, শনিবার , ১৫ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

‘প্রধানমন্ত্রীর সাথে দেখা করতে চাই, অনেক কিছু বলার আছে’

বিনোদন

স্টাফ রিপোর্টার
৭ ডিসেম্বর ২০২১, মঙ্গলবার

ওমরাহ থেকে ফিরে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে চান চিত্রনায়িকা মাহিয়া মাহি। নিজের এক ফেসবুক পোস্টের মাধ্যমে এ কথা জানিয়েছেন ঢাকাই ছবির এই নায়িকা। তিনি বলেন, ও মরাহ থেকে ফিরেই আমার প্রথম এবং একমাত্র চাওয়া আমি আমাদের সবার অভিভাবক, আমাদের মমতাময়ী মা (মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা) এর সাথে ৩০ সেকেন্ডের জন্য হলেও দেখা করতে চাই। অনেক কিছু বলার আছে। এই মনোবাসনা নিয়েই আমি মক্কা ত্যাগ করবো। আমার বিশ্বাস এই চাওয়া ব্যর্থ হবে না। এর আগে গত রাতে মাহি ফেসবুকে লাইভে এসেছিলেন। প্রতিমন্ত্রীকে পদত্যাগের নির্দেশ দেওয়ার খবর জানার পর সৌদি আরব থেকে ফেসবুক লাইভে এসে কথা বলেন তিনি।
মাহিয়া মাহি বলেন, আমি সেদিনও ভীষণ বিব্রত ছিলাম। দেশবাসীর কাছে ছোট হলাম। দুই বছর আগের ঘটনা ছিল। আমি বরাবরের মতো আল্লাহর কাছে বিচার দিয়েছি। যার মাধ্যমে আমি কষ্ট পেয়েছি, তিনি তার ফল পেয়েছেন। আলহামদুলিল্লাহ। মাহি আরও বলেন, আমি এখন মক্কায় হারাম শরিফে আছি। সবাই দোয়া করবেন, আল্লাহ যেন আমার দোয়া কবুল করেন। আমার কোনো দোষ ছিল না। আমি পরিস্থিতির শিকার।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
najrul islam
৭ ডিসেম্বর ২০২১, মঙ্গলবার, ১:১৬

সে সময় নিরবে মাহি ও মজা নিছেন, এখন প্রকাশ হওয়ার কারনে শাক দিয়ে মাছ ডাকতে চান

আসাদ
৭ ডিসেম্বর ২০২১, মঙ্গলবার, ৯:৩৫

মাননীয় প্রধানমন্ত্রীর আরো গুরুত্বপূর্ণ কাজ আছে। আপনি আগে র‍্যাব, পুলিশ, ডিবির সাথে দেখা করুন। প্রধানমন্ত্রী একবার মিস পরীর কান্নাকাটিকে বিশ্বাস করেছিলেন। তবে আপনি যে ভাষায় কথা শুনেছেন, তা খুবই গর্হিত। আপনি পুলিশের কাছে যান। ধর্ষণের হুমকির অভিযোগ করুন।

Musa
৭ ডিসেম্বর ২০২১, মঙ্গলবার, ৯:১৬

Please don't be quite. Please open your mouth and we want to know all everything

MO GANI
৭ ডিসেম্বর ২০২১, মঙ্গলবার, ১০:০৩

You shut up. You are all disgusting and making civil society stink

wow
৭ ডিসেম্বর ২০২১, মঙ্গলবার, ৬:৩৩

2 years back why did not you talk to prime minister? why now?

অন্যান্য খবর