× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ১৯ জানুয়ারি ২০২২, বুধবার , ৫ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

অন্য এক সিয়াম

বিনোদন

স্টাফ রিপোর্টার
৮ ডিসেম্বর ২০২১, বুধবার

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক সিয়াম আহমেদ। ‘ফাগুন হাওয়ায়’ ও ‘বিশ্বসুন্দরী’র পর ‘শান’ দিয়ে সিনেমা হলে আসছেন সিয়াম। আগামী বছরের ৭ই জানুয়ারি মুক্তি পাবে তার অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘শান’। সিয়াম জানান, এই সিনেমাতে একজন পুলিশ অফিসারের ভূমিকায় তাকে দেখা যাবে। যেখানে এ নায়ককে অন্যভাবে পাওয়া যাবে। আর এটি তার ক্যারিয়ারের প্রথম পুরোপুরি অ্যাকশন ঘরানার ছবি। এ নায়ক বলেন, করোনা পরবর্তী যেসব ছবি কমার্শিয়াল ভ্যালু যোগ করে প্রযোজক শিল্পীসহ পুরো ইন্ডাস্ট্রিকে সাপোর্ট দেবে ‘শান’ তেমনই একটি ছবি। অনেক দিন ধরেই এই সিনেমা নিয়ে অপেক্ষা করছি।
সাড়ে ৩ বছর লাগিয়ে এই সিনেমার কাজ করেছি। বুঝতেই পারছেন আমরা কতোদিন ধরে প্রতীক্ষা করছি সিনেমাটির জন্য। আপনাদের সবার দোয়া চাই। এদিকে, সম্প্রতি ‘শান’-এর একটি পোস্টার প্রকাশ করা হয়েছে। যেখানে একেবারে অন্যরকম অবতারে দেখা গেছে সিয়ামকে। মারমার কাটকাট অ্যাকশন থ্রিলার ধাঁচের এই ছবিতে সিয়ামের বিপরীতে দেখা যাবে পূজা চেরীকে। একটি সত্য ঘটনাকে কেন্দ্র করে ছবিটির কাহিনী সাজিয়েছেন আজাদ খান। তিনিসহ প্রযোজনা করেছেন এম আতিকুর রহমান। সিয়াম-পূজা ছাড়াও ছবিতে আরও অভিনয় করেছেন তাসকিন, চম্পা, অরুণা বিশ্বাস, হাসান ইমাম, মিশা সওদাগর, নাদের চৌধুরী, ডন, আরমান পারভেজ মুরাদ।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর