× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২১ জানুয়ারি ২০২২, শুক্রবার , ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলতে চান মাহিয়া মাহি

প্রথম পাতা

স্টাফ রিপোর্টার
৮ ডিসেম্বর ২০২১, বুধবার

ওমরাহ থেকে ফিরে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে চান চিত্রনায়িকা মাহিয়া মাহি। এক ফেসবুক পোস্টের মাধ্যমে এ কথা জানিয়েছেন এই নায়িকা। তিনি বলেন, ওমরাহ থেকে ফিরেই আমার প্রথম এবং একমাত্র চাওয়া আমি আমাদের সবার অভিভাবক, আমাদের মমতাময়ী মা (মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা)’র সঙ্গে ৩০ সেকেন্ডের জন্য হলেও দেখা করতে চাই। অনেক কিছু বলার আছে। এই মনোবাসনা নিয়েই আমি মক্কা ত্যাগ করবো। আমার বিশ্বাস এই চাওয়া ব্যর্থ হবে না। এর আগে প্রতিমন্ত্রীকে পদত্যাগের নির্দেশ দেয়ার খবর জানার পর সোমবার সৌদি আরব থেকে ফেসবুক লাইভে এসে কথা বলেছেন মাহিয়া মাহি।  বলেন, আমি বরাবরের মতো আল্লাহর কাছে বিচার দিয়েছি। ফেসবুক লাইভে এসে চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেন, আমি সেদিনও ভীষণ বিব্রত ছিলাম।
আজও দেশবাসীর কাছে ছোট হলাম। দুই বছর আগের ঘটনা ছিল। আমি বরাবরের মতো আল্লাহর কাছে বিচার দিয়েছি। যার মাধ্যমে আমি কষ্ট পেয়েছি, তিনি তার ফল পেয়েছেন। আলহামদুলিল্লাহ। মাহি বলেন, আমি এখন মক্কায় হারাম শরীফে আছি। সবাই দোয়া করবেন, আল্লাহ যেন আমার দোয়া কবুল করেন। আমার কোনো দোষ ছিল না। আমি পরিস্থিতির শিকার। এর আগে সদ্য পদত্যাগ করা তথ্য ও সমপ্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের সঙ্গে চিত্রনায়ক ইমন ও নায়িকা মাহিয়া মাহির কথোপকথনের একটি কল রেকর্ড ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। অডিও ক্লিপটিতে শোনা যায়, মাহিকে তাৎক্ষণিক তার কাছে যেতে বলছেন মুরাদ। নায়িকা এড়িয়ে যাওয়ার চেষ্টা করলে তাকে অকথ্য ভাষায় গালাগাল করেন এবং হুমকি দেন তিনি। আর এরপরই ডা. মুরাদ হাসানকে নিয়ে শুরু হয় তুমুল সমালোচনা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Md. Akash Roy Chowhu
৯ ডিসেম্বর ২০২১, বৃহস্পতিবার, ৩:০৩

Prodhanmontir sathe kotha bolar kono dorkar nei tomar. Tumio 1 jon kharap meye. Tomar sovab sompor ke sobai jane.

অন্যান্য খবর