× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ জানুয়ারি ২০২২, শনিবার , ১৫ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

অসময়ে করোনার হানা টটেনহ্যাম শিবিরে

খেলা

স্পোর্টস ডেস্ক
৮ ডিসেম্বর ২০২১, বুধবার

উয়েফা ইউরোপা কনফারেন্স লীগে টটেনহ্যাম হটস্পারের গুরুত্বপূর্ণ ম্যাচ সামনে। আগামীকাল রাত ২টায় রেঁনের বিপক্ষে হারলে পরের ধাপে পৌঁছার সম্ভাবনা কমে যাবে অ্যান্তোনিও কন্তের দলের। কঠিন সমীকরণের সামনে দাড়িয়ে বড় দুঃসংবাদ পেলো টটেনহ্যাম। নিয়মিত একাদশের ৬ খেলোয়াড়সহ মোট আট জন আক্রান্ত হয়েছে করোনাভাইরাসে। খবরটি নিশ্চিত করেছে সংবাদ সংস্থা স্কাই স্পোর্টস।

স্কাই স্পোর্টসের প্রতিবেদনে বলা হয়, বৃহস্পতিবার রাতে রেনের বিপক্ষে ইউরোপা লীগের ম্যাচ খেলবে টটেনহ্যাম। এই ম্যাচের স্কোয়াডে থাকা ৬ খেলোয়াড় ও ২ সাপোর্টিং স্টাফের করোনা আক্রান্তের খবর পাওয়া যায়। আক্রান্তদের নাম প্রকাশ করেনি ক্লাব কর্তৃপক্ষ।

‘জি’ গ্রুপে ৫ ম্যাচে ৩ জয়ে ১১ পয়েন্ট নিয়ে শীর্ষে ফরাসি লিগ ওয়ানের ক্লাব রেঁন। ৫ ম্যাচে সমান ৭ পয়েন্ট নিয়ে দুইয়ে টটেনহ্যাম এবং তিনে এস বি ভি ভিতেস।
বৃহস্পতিবার রাতে রেনের বিপক্ষে জিতলে সহজেই পরের ধাপে পৌঁছে যাবে টটেনহ্যাম। অন্যথায় ভিতেস বনাম মুরা ম্যাচে ভিতেসের হার কামনা করতে হবে হ্যারি কেইন-সনদের। সুতরাং গুরুত্বপূর্ণ এই ম্যাচে আগে নিয়মিত ৬ খেলোয়াড়কে হারানো নিঃসন্দেহে চিন্তার কারণ কোচ কন্তের জন্য।
রেঁনের পর আরও গুরুত্বপূর্ণ ম্যাচ রয়েছে টটেনহ্যামের।

ইংলিশ প্রিমিয়ার লীগের ব্রাইটন, লেস্টার ও লিভারপুলের বিপক্ষে খেলার পর কারাবাও কাপের কোয়ার্টার ফাইনালে ওয়েস্ট হ্যামের মুখোমুখি হবে টটেনহ্যাম। করোনা পজেটিভ ফুটবলারদের অন্তত ১০দিন কোয়ারেন্টিন পালন করতে হবে। যেকারণে নিয়মিত ছয় জনকে ছাড়াই গুরুত্বপূর্ণ ম্যাচগুলোতে লড়াই করতে হবে টটেনহ্যামকে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর