× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২১ জানুয়ারি ২০২২, শুক্রবার , ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

সাতফেরা আজ, ঘোড়ায় চড়ে বর, সুসজ্জিত ডোলিতে কনে

ভারত

বিশেষ সংবাদদাতা, কলকাতা
(১ মাস আগে) ডিসেম্বর ৯, ২০২১, বৃহস্পতিবার, ১০:৩৪ পূর্বাহ্ন

আজ দুপুর সাড়ে তিনটে থেকে তিনটে পঁয়তাল্লিশের মধ্যে সাতফেরা অর্থাৎ সপ্তপদীর মাধ্যমে পাঞ্জাবি মতে ক্যাটরিনা কাইফ ক্যাটরিনা কৌশল হয়ে যাবেন। ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের সেই বহু চর্চিত বিয়ে আজ। সুন্দর সাজানো মঞ্চে ভিকি অর্থাৎ বর আসবেন সাত ঘোড়ায় টানা রথে করে। পরনে থাকবে সব্যসাচী মুখোপাধ্যায় এর ডিজাইন করা কিংখাবের পাঞ্জাবি-চোস্ত। ক্যাটরিনা আসবেন সুসজ্জিত ডোলিতে। তাঁর পরণেও থাকবে সব্যসাচীর ডিজাইন করা লেহেঙ্গা সুট।

বুধবার সংগীতে বলিউড এর গানের কলিতে কোমর দুলিয়েছেন ভিকি, ক্যাটরিনা। ছেলে পক্ষের চিয়ারলিডার ছিলেন করণ জোহর, মেয়েপক্ষের ফারা খান।
সোয়াই মাধোপুরার সিক্স সেন্সেস বারওয়ারা রিসর্টে এ বিয়ের অনুষ্ঠান হচ্ছে। সালমান খানের দুই বোন অর্পিতা এবং আলভিয়া এই বিয়ের অনুষ্ঠানে থাকবেন বলে যে খবর প্রকাশিত হয়েছিল তার তীব্র প্রতিবাদ করেছেন অর্পিতা খান। বলেছেন, এই বিয়েতে সালমান খান পরিবারের কেউ আমন্ত্রিতই হয়নি।

তাই বিয়েতে যাওয়ার কোনও প্রশ্নই নেই। ভারতে একদিকে যেমন বিপিন রাওয়াতের মৃত্যুতে গভীর শূন্যতা, শোক তেমনই অন্যদিকে ভিকাট এর বিয়ে উপলক্ষে আনন্দের সুর। এই বৈপরীত্য নিয়েই ভারত।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর