× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৬ জানুয়ারি ২০২২, বুধবার , ১২ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২২ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

শিশু ধর্ষণচেষ্টা: মাদরাসা শিক্ষকের ১০ বছরের কারাদণ্ড

অনলাইন

ফেনী প্রতিনিধি
(১ সপ্তাহ আগে) জানুয়ারি ১৩, ২০২২, বৃহস্পতিবার, ১:৫৮ অপরাহ্ন

ফেনীর ছাগলনাইয়ায় প্রথম শ্রেণির ছাত্রীকে ধর্ষণচেষ্টা মামলায় মাদরাসা শিক্ষক হাফেজ আবু বকরকে ১০ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। দুপুরে ফেনীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. ওসমান হায়দার এ রায় ঘোষণা করেন।

রায়ে ১০ বছরের সশ্রম কারাদণ্ডের পাশাপাশি ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে বলে জানিয়েছেন ফেনী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের এপিপি ফরিদ উদ্দিন হাজারী।

দণ্ডপ্রাপ্ত আসামি আবু বকর ফেনীর ছাগলনাইয়া উপজেলার দৌলতপুর গ্রামের আলী নেওয়াজের ছেলে। আসামি আবু বকর জামিনের পর থেকে পলাতক।

মামলার নথির বরাত দিয়ে এপিপি ফরিদ উদ্দিন হাজারী আরও জানায়, ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর দুপুরে ছাগলনাইয়ায় মাদরাসা ছুটির পর দরজা বন্ধ করে ওই ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করেন আবু বকর। এ ঘটনায় ছাত্রীর মা বাদী হয়ে ছাগলনাইয়া থানায় মামলা করেন। মামলাটির তদন্ত শেষে আদালতে অভিযোগপত্র দেন পুলিশ পরিদর্শক আবুল খায়ের শেখ। আদালত এ মামলায় দীর্ঘ শুনানিকালে ১০ জনের সাক্ষগ্রহণ করে রায় ঘোষণা করেন।
জামিনে যেয়ে আসামী পলাতক থাকায় আদালত তার বিরুদ্ধে সাজা পরোয়ানা ইস্যু করেছেন।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
১৩ জানুয়ারি ২০২২, বৃহস্পতিবার, ১:০৭

এসব আসামিদের জামিন দেওয়া উচিত নয় । বাংলাদেশের প্রেক্ষাপট ভিন্ন । পৃথিবীর অনেক দেশে জামিন প্রাপ্ত আসামি ফেরার হয় না ।আদালতের বিশ্বাসের মর্যাদা দেয়।

অন্যান্য খবর