× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২৫ মে ২০২২, বুধবার , ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৩ শওয়াল ১৪৪৩ হিঃ

কদমছাঁট চুলে আরিফিন শুভ, ফাস্টলুকেই কুড়াচ্ছেন প্রশংসা

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৪ জানুয়ারি ২০২২, শুক্রবার

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক আরিফিন শুভ। ক্যারিয়ারের শুরু থেকে তিনি নিজেকে রহস্যাবৃত রাখতে পছন্দ করেন। এই যেমন, গেল বছরের নভেম্বর মাস থেকে নিজের চুল কাউকে দেখাচ্ছেন না এই নায়ক। চুল না দেখানোর কারণ যেটা, সেটা অবশেষে প্রকাশ করেছেন তিনি। কারণটা সিনেমা ‘নূর’; সেই সিনেমার ফাস্টলুক প্রকাশ করেছেন আরিফিন শুভ। সেখানে দেখা মিলেছে কদমছাঁট চুলে বিধ্বস্ত অবস্থায় হাতে নায়িকার ছবি ধরে পাগলের মতো বসে আছেন নায়ক। মুখে রয়েছে অসংখ্য কাটাছেঁড়ার দাগ। এমন ফাস্টলুক প্রকাশের পর থেকে অন্তর্জালে ভিন্ন এই আরিফিন শুভ প্রশংসা কুড়াচ্ছেন।

‘নূর’ সিনেমার ফাস্টলুক প্রকাশের নিয়ে আরিফিন শুভ বলেন, দর্শকদের ভালো লাগছে এটুকুই।
অনেকেই পোস্টার দেখে নানা ধরনের মন্তব্য করছেন। গল্প সম্পর্কে বিভিন্নজন বিভিন্ন ধারণা করছেন। তবে এটুকুই বলতে পারি, সিনেমা মুক্তি পেলে সব ধারণা পাল্টে যাবে। এর আগে আরিফিন শুভ জানিয়েছিলেন,সিনেমাটি প্রেমের গল্প। আমি যে নূর চরিত্রে অভিনয় করছি, এমন চরিত্রে দর্শকেরা আমাকে আগে কখনো দেখেননি। গেল বছরের সেপ্টেম্বরে পাবনা সদরে ‘নূর’ সিনেমার দৃশ্য ধারণ শুরু করা হয়। সেটি শেষ হয় নভেম্বর মাসে। সিনেমাটির নায়িকা হিসেবে কাজ করেছেন জান্নাতুল ফেরদৌস ঐশী। শাপলা মিডিয়ার প্রযোজনায় তরুণ পরিচালক রায়হান রাফি পরিচালনা করেছেন ‘নূর’ সিনেমাটি।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর