× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১৮ মে ২০২২, বুধবার , ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ শওয়াল ১৪৪৩ হিঃ

ফের শুরু হলো মার্সেলের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৩

এক্সক্লুসিভ

স্টাফ রিপোর্টার
১৫ জানুয়ারি ২০২২, শনিবার

ইংরেজি নববর্ষ উপলক্ষে ক্রেতাদের বিশেষ সুবিধা দিতে সারা দেশে আবারো শুরু হলো মার্সেলের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৩। এই সিজনেও ক্রেতাদের জন্য থাকছে বিশেষ চমক। মার্সেল পণ্য কিনে ঘণ্টায় ঘণ্টায় নতুন ফ্রিজ, এয়ার কন্ডিশনার, টিভি, ওয়াশিং মেশিন, ওভেন, ব্লেন্ডার, গ্যাস স্টোভ, রাইস কুকার, ফ্যানসহ বিভিন্ন পণ্য ফ্রি পেতে পারেন ক্রেতারা। সোমবার মার্সেল অফিসে ডিক্লারেশন প্রোগ্রামের আয়োজন করা হয়। এতে জানানো হয়, ১০ই জানুয়ারি থেকে সারা দেশে মার্সেল পণ্য কিনে ঘণ্টায় ঘণ্টায় ফ্রি পণ্য দেয়া হবে। পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত চলবে এই ক্যাম্পেইন। এ সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার, ইভা রিজওয়ানা নিলু ও মো. হুমায়ূন কবীর, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এস এম জাহিদ হাসান, আরিফুল আম্বিয়া, ড. মো. সাখাওয়াৎ হোসেন, চিফ মার্কেটিং অফিসার মো. ফিরোজ আলম, ডিজিটাল ক্যাম্পেইনের প্রধান সমন্বয়ক নাজমুল হোসাইন ইভান। অনুষ্ঠানে জানানো হয়, অনলাইনে দ্রুত সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দেয়ার লক্ষ্যে কাস্টমার ডাটাবেজ তৈরি করছে মার্সেল।
এরই ধারাবাহিকতায় এখন চালু হয়েছে সিজন-১৩। সিজন-১৩ চলাকালে ক্রেতারা মার্সেল ফ্রিজ, টিভি, এসি,৬ ওয়াশিং মেশিন, ব্লেন্ডার, মাইক্রোওয়েভ ওভেন, রাইস কুকার, গ্যাস স্টোভ, ফ্যান ইত্যাদি কেনার পর ডিজিটাল রেজিস্ট্রেশন করবেন। ক্রেতার নাম, মোবাইল নম্বর এবং সংশ্লিষ্ট পণ্যের বারকোডসহ বিস্তারিত তথ্য মার্সেলের সার্ভারে সংরক্ষণ করা হবে। এরপর স্বয়ংক্রিয়ভাবে ক্রেতার কাছে ফ্রি পণ্য সম্পর্কিত ম্যাসেজ চলে যাবে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর