× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২০ মে ২০২২, শুক্রবার , ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৮ শওয়াল ১৪৪৩ হিঃ

শ্রীলঙ্কা দলে আট পরিবর্তন

খেলা

স্পোর্টস ডেস্ক
১৫ জানুয়ারি ২০২২, শনিবার

ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য ১৭ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি)। সফরকারীদের বিপক্ষে দলে বড় পরিবর্তন এনেছে স্বাগতিকরা। সাউথ আফ্রিকা সিরিজের সবশেষ দল থেকে আট পরিবর্তন এনে জিম্বাবুয়ের বিপক্ষে মাঠে নামতে যাচ্ছে তারা। বাদ যাওয়া আট ক্রিকেটার হলেন কুশল পেরেরা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, আভিস্কা ফার্নান্দো, ধনঞ্জয়া ডি সিলভা, ভানুকা রাজাপাকশে, লাহিরু কুমারা, বিনুরা ফার্নান্দো ও আকিলা ধনঞ্জয়া। ইনজুরির কারণে বাদ পড়তে হয়েছে পেরেরা ও হাসারাঙ্গাকে। আর করোনা পজিটিভ হওয়ায় বাদ পড়েছেন আভিস্কা ফার্নান্দো। পিতৃত্বকালীন ছুটি নেয়ায় জিম্বাবুয়ের বিপক্ষে স্কোয়াডে রাখা হয়নি ধনঞ্জয়া ডি সিলভাকে। পাশাপাশি স্কোয়াডে রাখা হয়নি, ভানুকা রাজাপাকশে, লাহিরু কুমারা, বিনুরা ফার্নান্দো ও আকিলা ধনঞ্জয়াকে।
এই আটজন ক্রিকেটারের জায়গায় দলে এসেছেন কুশল মেন্ডিস, জেফরি ভেন্ডারসে, দিনেশ চান্দিমাল, নুয়ান প্রদিপ, কামিন্দু মেন্ডিস। অভিষেকের অপেক্ষায় রয়েছেন নুয়ান তুষার, শিরান ফার্নান্দো ও চামিকা গুনাসেকারা। আগামীকাল সিরিজের প্রথম ম্যাচে মুখোমুখি হবে দুই দল। ২১ জানুয়ারি মাঠে গড়াবে সিরিজের শেষ ওয়ানডে ম্যাচটি। শ্রীলঙ্কার ওয়ানডে স্কোয়াড: দাসুন শানাকা (অধিনায়ক), কুশল মেন্ডিস, পাথুম নিসাঙ্কা, দিনেশ চান্দিমাল, মিনোদ ভানুকা, চারিথ আসালাঙ্কা, চামিকা করুনারাত্নে, কামিন্দু মেন্ডিস, মহেশ থিকশানা, রমেশ মেন্ডিস, প্রাভিন জয়াউইক্রামা, দুশমন্থ চামিরা, নুয়ান প্রদিপ, জেফরি ভেন্ডারসে, নুয়ান তুষারা, চামিকা গুনাসেকেরা ও শিরান ফার্নান্দো।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর