× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১০ আগস্ট ২০২২, বুধবার , ২৬ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ, ১২ মহরম ১৪৪৪ হিঃ

বাংলাদেশের নতুন কোচ আসছেন আজ

খেলা

স্পোর্টস রিপোর্টার
১৫ জানুয়ারি ২০২২, শনিবার

ইংলিশ কোচ জেমি ডে’র উত্তরসূরি হিসেবে আজ ঢাকা আসছেন হাভিয়ের কাবরেরা। ৩৭ বছর বয়সী এই স্প্যানিশ কোচ জাতীয় দলের দায়িত্ব সামলাবেন আগামী এক বছর। শুরুতে নতুন কোচের মিশন ছিল ফিফা প্রীতি ম্যাচ। ২৪ ও ২৭শে জানুয়ারি ইন্দোনেশিয়ার বিপক্ষে ওই ম্যাচগুলো হওয়ার কথা ছিল। কিন্তু জাতীয় দলের খেলোয়াড়েরা করোনাভাইরাসের টিকা না নেওয়ায় বাতিল করা হয়েছে তা। তাই নতুন কোচ এসে আপাতত: প্রিমিয়ার লীগের ম্যাচ দেখবেন। জাতীয় টিমস কমিটির চেয়ারম্যান ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহ-সভাপতি কাজী নাবিল আহমেদ বলেন, ‘ইন্দোনেশিয়ার বিপক্ষে ফিফা ফ্রেন্ডলি ম্যাচ হচ্ছে না। আপাতত নতুন কোচ এসে লীগের খেলা দেখবেন।
এরজন্য লীগ এগিয়ে আসতে পারে এক সপ্তাহের মতো। এছাড়া ৫০ জন খেলোয়াড়ের ডাটা করছি। যাদের টিকা নেওয়া হয়নি, তাদের দেওয়ার প্রক্রিয়া শুরু হচ্ছে।’ আগামী মার্চে পরবর্তী ফিফা প্রীতি ম্যাচ খেলবে বাংলাদেশ। ফলে সেটাই হবে স্প্যানিশ কোচের প্রথম অ্যাসাইনমেন্ট।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর