× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৬ জানুয়ারি ২০২২, বুধবার , ১২ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২২ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

প্রিয়াংকার চাওয়া

বিনোদন

বিনোদন ডেস্ক
১৫ জানুয়ারি ২০২২, শনিবার

মাস কয়েক আগেই প্রিয়াংকা চোপড়া আর নিক জোনাসের বিচ্ছেদের খবর ছড়িয়ে পড়েছিল আগুনের মতো। কারণ ছিল সোশ্যাল মিডিয়ায় নিজের নামের পাশ থেকে ‘জোনাস’ সরিয়ে ফেলেছিলেন প্রিয়াংকা! সেই সময় সাংবাদিকদের অভিনেত্রীর মা মধু চোপড়া জানিয়েছিলেন, এসব গুজব। এই ধরনের খবর না ছড়াতে। এমনকি, সেই সময় বউয়ের সঙ্গে ছবি দিয়ে ফটো ক্যাপশনে ভালোবাসা ভরে ভরে জাহির করেছিলেন নিক। এবার ‘ডিভোর্স বিতর্কে’ মুখ খুললেন প্রিয়াংকা স্বয়ং। এক ম্যাগাজিনকে দেয়া সাক্ষাৎকারে তিনি জানান, পেশাগত জীবনের নানা ঝক্কির জন্য তিনি এমনটা করেছেন। সঙ্গে পি.সি আরও বলেন, আমি কোনো ছবি পোস্ট করলেও লোক সেটা জুম করে খোঁজে কোনো ভুল আছে কিনা! তার মতে, সোশ্যাল মিডিয়ার দৌলতে কোনো খবর আজকাল ছড়িয়ে পড়ে বেশ দ্রুত। এই সাক্ষাৎকারেই প্রিয়াংকাকে কথা বলতে শোনা যায় নিকের সঙ্গে তাদের সন্তান নেয়ার পরিকল্পনার ব্যাপারে।
জানান, তিনি আর নিক দু’জনেই চান সন্তান নিতে। তবে, সেটা যখন হবে তখন দেখা যাবে। এরপর যখন প্রিয়াংকাকে প্রশ্ন করা হয়, তারা দু’জনেই তো খুব ব্যস্ত থাকেন! এই অবস্থায় সন্তান নেয়া কতটা সম্ভব হবে? উত্তরে দেশি গার্লের জবাব, আমরা এতটাও ব্যস্ত না। সঙ্গে এটাও জানান- একটা বাচ্চা তাদের জীবনে এলেই দু’জনেই কাজ করা কিছুটা কমিয়ে দেবেন। আর এই নিয়ে তাদের কারও কোনো সমস্যা নেই। প্রিয়াংকা এর আগেও জানিয়েছিলেন নিজের জন্য বাড়ি কেনা, বাচ্চা নেয়া তার ‘টু ডু’ লিস্টে আছে! নিউ ইয়র্কে বাড়ি তো কিনেই ফেলেছেন। এবার অপেক্ষা সন্তানের। প্রসঙ্গত, প্রিয়াংকাকে শেষ দেখা গিয়েছে ‘দ্যা ম্যাট্রিক্স রিজারেকশন’ সিনেমাতে সতীর চরিত্রে। যেখানে তার অভিনয় প্রশংসিত হয়েছে আন্তর্জাতিক মহলে। বলিউডে ফারহান আখতারের সিনেমা ‘জি লে জারা’-তে তাকে দেখা যাবে আলিয়া ভাট আর ক্যাটরিনা কাইফের সঙ্গে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর