× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১০ আগস্ট ২০২২, বুধবার , ২৬ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ, ১২ মহরম ১৪৪৪ হিঃ

বরিশালের ভাষায় কাজী শুভর গান

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৫ জানুয়ারি ২০২২, শনিবার

নিজের ক্যারিয়ারে ধারাবাহিকভাবে অনেক জনপ্রিয় গান উপহার দিয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী ও সুরকার কাজী শুভ। এবার বরিশালের ভাষায় গান করেছেন তিনি। গানের শিরোনাম ‘বরিশাল বরিশাল’। এর কথা ও সুর করেছেন আরিফ হোসেন বাবু। কম্পোজিশন করেছেন রাফি মোহাম্মদ। ভিডিও পরিচালনায় ছিলেন বিকাশ সাহা। কাজী শুভ এ গান প্রসঙ্গে বলেন, গানটি গাইতে খুব ভালো লেগেছে। আমার বাড়িও বরিশাল।
তাই অন্যরকম ভালোলাগা কাজ করেছে। বরিশালের ঐতিহ্যই মূলত এই গানের কথায় উঠে এসেছে। বরিশালের আঞ্চলিক ভাষায় কথাগুলো সাজানো হয়েছে। শুধু তাই নয়, বরিশালের বিভিন্ন লোকেশনে শুটিংও হয়েছে গানটির। আশা করছি গানটি ভালো লাগবে শ্রোতাদের। জানা গেছে, খুব শিগগিরই কাজী শুভর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ পাবে। এদিকে কাজী শুভ এখন নতুন গান নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন। ভালোবাসা দিবস ও ঈদের জন্যই মূলত এখন গান করছেন তিনি। এর বাইরে ব্যান্ড দূরবীনের গান নিয়েও ব্যস্ততা চলছে তার। ব্যস্ততা চলছে স্টেজ শো নিয়েও।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর