× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১০ আগস্ট ২০২২, বুধবার , ২৬ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ, ১২ মহরম ১৪৪৪ হিঃ

মুখ খুললেন মৌসুমী

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৫ জানুয়ারি ২০২২, শনিবার

এবারের বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন ঘিরে মৌসুমীর দিকে আগ্রহ সবার। কারণ হলো মিশা সওদাগর ও জায়েদ খানের প্যানেল থেকে নির্বাচন করছেন ‘কেয়ামত থেকে কেয়ামত’ খ্যাত নায়িকা। গতবারের নির্বাচনে মিশার সঙ্গে সভাপতি পদে লড়াই করে হেরে যান মৌসুমী। তবে সেই হার বা জয় নিয়ে কারও কোনো মাথাব্যথা ছিল না। পারিবারিকভাবে মিশা- মৌসুমী ভালো বন্ধু। দুজনের যেই জয়ী হন না কেন শিল্পীদের স্বার্থে একসঙ্গে কাজ করবেন বলে জানিয়েছিলেন। এবার মিশা-জায়েদ প্যানেল থেকে  কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচনে অংশ নিচ্ছেন মৌসুমী। তার এই প্যানেল থেকে নির্বাচন করা নিয়ে চলচ্চিত্র পাড়ায় মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।
বিষয়টি নিয়ে অবশেষে মুখ খুললেন মৌসুমী। তিনি বলেন, গত দুই বছর আমি দেখেছি, মিশা-জায়েদ শিল্পীদের জন্য কীভাবে কাজ করেছেন। বিগত দিনে তাদের কাজগুলো দেখলেই বুঝতে পারবেন শিল্পী সমিতির হয়ে তারা সবগুলো কাজই ভালো করেছে। আমি তাদের সেই ভালো ভালো কাজের সমর্থক হিসেবেই তাদের প্যানেলের হয়ে দাঁড়িয়েছি। উল্লেখ্য,  আগামী ২৮শে জানুয়ারি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির  নির্বাচনে দুটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করছে। এর একটি ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেল, অন্যটি মিশা সওদাগর-জায়েদ খান প্যানেল।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
A,K.M Nurul Islam
১৫ জানুয়ারি ২০২২, শনিবার, ৩:৪৪

If the harassment is not stopped by the Police in the name of investigation of the forced disappearance family this will be compounded in the negative point of the Govt/ Police like RAB . This may result to negative impression of UN in sending Police for the UN MISSION and HUMAN RIGHT VIOLATION.

অন্যান্য খবর