× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১০ আগস্ট ২০২২, বুধবার , ২৬ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ, ১২ মহরম ১৪৪৪ হিঃ

অবস্থান পরিষ্কার করলেন অনন্ত

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৫ জানুয়ারি ২০২২, শনিবার

আগামী ২৮শে জানুয়ারি চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। এরইমধ্যে ঘোষণা হয়ে গেছে দুটি প্যানেল থেকে কারা কারা অংশগ্রহণ করছেন এবারের নির্বাচনে। এ নিয়ে মুখরিত চলচ্চিত্রপাড়া। নির্বাচন নিয়ে অনেক রকমের আলোচনা চলছে, নানা অভিযোগ, অনুরোধ, গুজবও ছড়িয়ে পড়ছে কিছু ক্ষেত্রে। তাই নির্বাচনে নিজের অবস্থান পরিষ্কার করেছেন অভিনেতা অনন্ত জলিল। কারণ তারও নির্বাচনে অংশ নেয়ার একটা গুঞ্জন চাউর হয়েছিল। তবে সেটির অবসান করলেন বক্তব্য প্রদান করে। অনন্ত বলেন, শিল্পী সমিতির নির্বাচন নিয়ে আমি আমার অবস্থান পরিষ্কার করতে চাই।
শিল্পীদের পাশে আমি ছিলাম, আছি, থাকবো। তবে কোনো ধরনের নির্বাচনের সঙ্গে আমি জড়িত থাকবো না। হোক সেটি শিল্পী সমিতির নির্বাচন অথবা রাজনৈতিক নির্বাচন। আমি আমার গার্মেন্টসের ব্যবসা নিয়ে অনেক ব্যস্ত থাকি। প্রসঙ্গত, এবারের নির্বাচনে মিশা-জায়েদ ও ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেল ছাড়াও স্বতন্ত্র প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন। এবার মোট ভোটার ৪২৮ জন।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর