× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৬ জানুয়ারি ২০২২, বুধবার , ১২ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২২ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

মির্জা ফখরুলের বাসার সবাই করোনায় আক্রান্ত

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ সপ্তাহ আগে) জানুয়ারি ১৪, ২০২২, শুক্রবার, ৮:৫৫ অপরাহ্ন

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও তার স্ত্রী রাহাত আরা বেগমের পর তার বাসায় অবস্থানরত কন্যা, ভাই, ভাবী, কাজের লোকসহ সকলেই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। মির্জা ফখরুলের শারীরিক খুব বেশি জটিলতা না থাকলেও তার গলায় খুশখুশে কাশি আছে। অন্যদেরও তেমন কোনো জটিলতা নেই। আগামী বুধবার ফের নমুনা পরীক্ষা করাবেন মির্জা ফখরুল।

শুক্রবার সন্ধ্যায় বিএনপি মহাসচিবের শারীরিক অবস্থার খোঁজ নিতে তার বাসায় যায় চিকিৎসকদের একটি প্রতিনিধিদল। প্রতিনিধি দলে ছিলেন- বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, ডা. জাহেদুল কবির, ডা. তৌহিদুর রহমান আউয়াল, সাইফুল আলম বাদসা, ডা. সাখাওয়াত রাজিব ও মুনতাসীর হাসান।
ডা. রফিকুল ইসলাম জানান, বিএনপির মহাসচিবসহ তার বাসার সবাই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তারা বাসায় থেকেই নিয়মিত চিকিৎসা সেবা নিচ্ছেন। মির্জা ফখরুল ইসলামের করোনা আক্রান্ত হওয়ার দ্বিতীয় সপ্তাহে চলছে।
বাসার অন্যরা পর্যায়ক্রমে করোনা ভাইরাসে আক্রান্ত হন। মির্জা ফখরুল ইসলাম আলমগীরের শারীরিক অবস্থা বেশি জটিল না থাকলেও তার গলায় খুশখুশে কাশি আছে। অন্যদেরও তেমন কোনো জটিলতা নেই। আগামী বুধবার ফখরুল আবারো করোনা ভাইরাসের নমুনা পরীক্ষা করাবেন।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
১৫ জানুয়ারি ২০২২, শনিবার, ১২:১১

Omicron variant আক্রান্ত হলে চিন্তার কারণ নাই । শুনেছি এটা কম ক্ষতিকর ও immune বর্ধক। যা পরে অন্য ভেরিয়েন্ট এর বিরুদ্ধেও ঢাল তৈরি করে ।

abdul wohab
১৪ জানুয়ারি ২০২২, শুক্রবার, ৯:০৬

আল্লাহ তায়ালা মজলুম জননেতা ও তার পরিবারের সবাইকে শেফায়ে আজেলা কামেলা দান করুন।

অন্যান্য খবর