× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২৫ মে ২০২২, বুধবার , ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৩ শওয়াল ১৪৪৩ হিঃ

যুক্ত হচ্ছেন শোভন

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৬ জানুয়ারি ২০২২, রবিবার

বৈশাখী টিভির ধারাবাহিক নাটক ‘বউ-শাশুড়ির’ ৩০০ পর্ব প্রকাশিত হবে আজ। আর এই ৩০০ পর্ব থেকে যুক্ত হচ্ছেন চলচ্চিত্র ও টিভি অভিনেতা জাহিদ হোসেন শোভন। নাটকের ৩০০ পর্বে মাথায় লাল টুপি, পরনে লাল পাঞ্জাবি, গলায় মোটা চেইন, হাতে মোবাইল, বালা, ঘড়ি, হাসিমাখা মুখে পুরনো ঢাকার লালবাগী নামের এক বদ মানুষের চরিত্রে দেখা যাবে শোভনকে। আজমল  সাহেবের পরিবারে সুঁই হয়ে ঢুকে ফাল হয়ে বের হওয়ার এক পরিকল্পনা নিয়ে নাটকে অভিষেক হচ্ছে তার। শোভন বলেন, নাটকের গল্পটি আমাকে দারুণভাবে আকৃষ্ট করেছে। আর আমার চরিত্রটি একেবারেই ব্যতিক্রম। সচরাচর এ ধরনের চরিত্রে আমি অভিনয় করি না। আমাকে মানুষ সহজ সরল চরিত্রে দেখতেই অভ্যস্ত।
নাটকে আমার অভিনয় দর্শকদের ভালো লাগবে বলে আমার বিশ্বাস। আমাকে এমন একটি চরিত্রে সুযোগ দেয়ায় পরিচালক আকাশ রঞ্জন এবং বৈশাখী টিভি’র উপ-ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক এবং এই নাটকের লেখক টিপু আলম মিলনের প্রতি কৃতজ্ঞতা। সপ্তাহে তিনদিন শনি, রবি ও সোমবার রাত ৮টা ৪০ মিনিটে নাটকটি প্রচারিত হয়। নাটকটিতে অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, আল মনসুর, সাজু খাদেম, মুনিরা মিঠু, আরফান আহমেদ, নাজিরা মৌ, জয়রাজ, অবাক, আইরিন তানি, গুলশান আরাসহ অনেকেই।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর