× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২৯ মে ২০২২, রবিবার , ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৭ শওয়াল ১৪৪৩ হিঃ

বাসায় ফিরলেন সোহেল রানা

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৬ জানুয়ারি ২০২২, রবিবার

বরেণ্য চলচ্চিত্র অভিনেতা, পরিচালক ও প্রযোজক মাসুদ পারভেজ সোহেল রানা করোনামুক্ত হয়ে বাসায় ফিরেছেন। দীর্ঘ ১৯ দিন পর বাসায় ফিরলেন তিনি। এর আগে গত ৬ই জানুয়ারি তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্র থেকে কেবিনে স্থানান্তর করা হয়। এ বিষয়ে সোহেল রানার ছেলে মাশরুর পারভেজ বলেন, আব্বুর অবস্থা আগের চেয়ে ভালো। চিকিৎসকের পরামর্শে তাকে বাসায় নিয়ে এসেছি। তিনি এখন করোনামুক্ত। তবে নিউমো কম্প্রোমাইজড জটিলতায় ভুগছেন। তাকে হাসপাতালে না রেখে বাসায় চিকিৎসা দিলেই ভালো হবে।
গত ২৫শে ডিসেম্বর করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন সোহেল রানা। পরদিন বিষয়টি গণমাধ্যমে জানান তার স্ত্রী জিনাত বেগম। প্রথমে শ্বাসকষ্ট থাকায় তাকে সার্বক্ষণিক পর্যবেক্ষণের জন্য আইসিউতে নেয়া হয়।
উল্লেখ্য, ঢাকাই সিনেমার কিংবদন্তি নায়কদের একজন সোহেল রানা। তার পুরো নাম মাসুদ পারভেজ সোহেল রানা। সিনেমায় তার পথচলা শুরু হয়েছিল প্রযোজক হিসেবে। তার অর্থায়নে নির্মিত হয়েছিল মুক্তিযুদ্ধের প্রথম পূর্ণাঙ্গ সিনেমা ‘ওরা ১১ জন’। ১৯৭৩ সালে সোহেল রানা নাম ধারণ করে ‘মাসুদ রানা’ সিনেমার মাধ্যমে নায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন তিনি। এরপর অনেক খ্যাতনামা সিনেমা দর্শকদের পুরষ্কার দিয়েছেন। তিনবার পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর