× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২৪ মে ২০২২, মঙ্গলবার , ১০ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২২ শওয়াল ১৪৪৩ হিঃ

ফারিয়ার অনুরোধ

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৬ জানুয়ারি ২০২২, রবিবার

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন অভিনেত্রী ফারিয়া শাহরিন। বর্তমানে বাসায় আইসোলেশনে রয়েছেন তিনি। এ তথ্য নিজেই নিশ্চিত করেছেন ‘ব্যাচেলর পয়েন্ট’- খ্যাত এই অভিনেত্রী। গত কয়েক দিন ধরেই অসুস্থ বোধ করছিলেন ফারিয়া। তারপর কোভিড-১৯ পরীক্ষা করালে রিপোর্ট পজিটিভ আসে। এখন স্বাভাবিকভাবেই সব কাজ থেকে দূরে আছেন তিনি। এ অভিনেত্রী বলেন, আমি কোভিড-১৯ পজিটিভ। দয়া করে ভিড়ের মধ্যে যাওয়া বন্ধ করুন।
মাস্ক পরুন। আমার জন্য সবাই দোয়া করবেন। তিনি বলেন,  আইসোলেশনে আছি এখন বাসায়। এভাবেই থাকতে হবে ক’দিন। অনেক কষ্ট পাচ্ছি। দয়া করে সবাই সাবধান হোন। সবার প্রতি অনুরোধ জানিয়ে ফারিয়া শাহরিন বলেন, আমার মতো বেশি আত্মবিশ্বাসী হবেন না। আপনি করোনার চেয়ে বেশি শক্তিশালী ভাবলেই শেষ। দরকার ছাড়া কেউ বাইরে বের হবেন না। বিয়ের মৌসুম বুঝলাম। কিন্তু বিয়ের দাওয়াত খেতে গিয়ে বিপদে পড়বেন না। আমি খুব বেশি কষ্ট পাচ্ছি এখন। এটা না হলে বোঝা যায় না। আমার মতো যাতে কেউ কষ্ট না পান তাই অনুরোধ করছি। সুতরাং পরিবার, বাচ্চা-কাচ্চার কথা ভেবে নিরাপদে থাকুন। বিশ্বব্যাপী করোনা সংক্রমণ বেড়েছে। দেশেও করোনায় নতুন রোগী শনাক্তের সংখ্যা বাড়ছে। বাড়ছে শনাক্তের হার আর মৃত্যুও। এরইমধ্যে বেশ ক’জন তারকা আক্রান্ত হয়েছেন করোনায়। করোনা সংক্রমণের শুরু থেকে এখন পর্যন্ত অনেক গুণী শিল্পীই করোনা আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Khan
১৬ জানুয়ারি ২০২২, রবিবার, ১০:৫৮

'' আপনি করোনার চেয়ে বেশি শক্তিশালী ভাবলেই শেষ'' , কিন্তু ওকা যে বলেন '' আমরা করোনার চেয়ে বেশি শক্তিশালী '' ?

অন্যান্য খবর