× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২৯ মে ২০২২, রবিবার , ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৭ শওয়াল ১৪৪৩ হিঃ

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের দায়িত্ব নিতে ঢাকায় নিক্সন

খেলা

স্পোর্টস রিপোর্টার
১৬ জানুয়ারি ২০২২, রবিবার

টানা দ্বিতীয়বারের মতো চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হেড কোচের ভূমিকায় দেখা যাবে পল নিক্সনকে। দায়িত্ব নিতে গতকাল দুপুরে ঢাকায় পা রাখেন ইংল্যান্ডের সাবেক উইকেটরক্ষক ব্যাটার। রাজধানীর হযরত শাহজালাল (রহ) আন্তর্জাতিক বিমানবন্দরে নিক্সনকে ফুল দিয়ে বরণ করে নেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের চিফ অপারেটিং অফিসার সৈয়দ ইয়াসির আলম। এরপর দলের প্রধান কার্যালয়েও অভ্যর্থনায় সিক্ত হন নিক্সন।
ঢাকায় এসে পল নিক্সন বলেন, ‘এবারের বিপিএলের জন্য তারুণ্য নির্ভর দল গড়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। দলে প্রতিভার অভাব নেই। অনেকেই এরই মধ্যে জাতীয় দলে তাদের মেলে ধরেছেন। আমার বিশ্বাস বিপিএলে দারুণ কিছু হবে।
আমি খুবই এক্সাইটেড।’ চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ব্যবস্থাপনা পরিচালক কে. এম রিফাতুজ্জামান বলেন, ‘চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের শুরুর সঙ্গী পল নিক্সন। গতবার তার সার্ভিসে আমরা খুবই সন্তুষ্ট। সে কারণেই এবারের আসরের জন্য পলকে এনেছি। আমার বিশ্বাস তারুণ্যনির্ভর চ্যালেঞ্জার্স স্কোয়াডের সব সদস্যের জন্য দারুণ পাওয়া হবে এবারের বিপিএল। পল তার কোচিং অভিজ্ঞতায় নিশ্চয়ই আমাদের লক্ষ্য অর্জনে সহযোগিতা করবেন।’
এবার নিক্সনের সহকারী হিসেবে দায়িত্ব পালন করবেন অস্ট্রেলিয়ার সাবেক পেসার শন টেইট। তার মূল কাজ পেসারদের নিয়ে। আজ চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের দেশি ক্রিকেটাররা টিম হোটেলের জৈব সুরক্ষা বলয়ে প্রবেশ করবেন। পরে যোগ দেবেন বিদেশি ক্রিকেটাররাও।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর