× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২২ মে ২০২২, রবিবার , ৮ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২০ শওয়াল ১৪৪৩ হিঃ

আশাবাদী আইভী

প্রথম পাতা

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে
১৬ জানুয়ারি ২০২২, রবিবার

বহুল আলোচিত নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচন আজ। সকাল ৮টা থেকে ভোট চলবে বিকাল ৪টা পর্যন্ত। নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়েছে পুরো নির্বাচনী এলাকা। এখন শুধু অপেক্ষা। কে হচ্ছেন নগর পিতা। ৫ লাখের বেশি ভোটারের ওই শহরে চায়ের আড্ডা থেকে বাজার, সবখানেই আলোচনা ভোট নিয়ে। শুক্রবার রাতেই শেষ হয়েছে নির্বাচনী প্রচারণা। সকলের প্রত্যাশা এখন ভালো একটা নির্বাচনের।
নির্বাচনে জয়ী হবেন আশাবাদী আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী। প্রচারণা শেষ হওয়ায় গতকাল ফোনে ও নিজ বাসায় বসে নেতাকর্মীদের সঙ্গে কথা বলেছেন তিনি। ভোটারদের উদ্দেশ্যে আইভী বলেছেন- আমি মনে করি যে, নির্বাচন সুষ্ঠু, সুন্দর ও স্বাভাবিক হবে। নিরপেক্ষ নির্বাচন চাই। স্বাভাবিক পরিবেশ যেন বজায় থাকে। আইনশৃঙ্খলা বাহিনীর কাছে বলতে চাই সকাল থেকেই যেন উৎসবমুখর একটা পরিবেশ থাকে। ভোটারদেরকে আহ্বান জানিয়ে তিনি বলেন, আপনারা ভোটকেন্দ্রে নির্বিঘ্নে আসবেন। আমাকে আপনারা নৌকা মার্কায় ভোট দেবেন। আমি আপনাদের কাজগুলো চলমান রাখতে চাই। একটা কথা বলতে চাই আমি ঈমানের সহিত কাজগুলো করেছি, সেবা করেছি। কখনো কোনো অন্যায় কাজের সঙ্গে জড়িত ছিলাম না। দল মতের ঊর্ধ্বে উঠে কাজ করেছি। জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে কাজ করেছি। কখনো দলবাজি করি নাই। সন্ত্রাসের বিরুদ্ধে, অত্যাচারের বিরুদ্ধে কথা বলেছি। নারায়ণগঞ্জের মানুষের জন্য আমার জীবনকে বিপন্ন করে কাজ করেছি। সুতরাং আমাকে ভোট দেয়ার আহ্বান জানাচ্ছি এবং আগামী ৫ বছর কাজ করার সুযোগ দিন। সদ্য বিদায়ী এই সিটি মেয়র বলেন, অনেকগুলো কাজই চলমান রেখে আসছিলাম। বিজয়ী হলে একসঙ্গে অনেক কাজই করতে হবে। তার মধ্যে প্রাধান্য দেবো সবচেয়ে বেশি কদমরসূল ব্রিজে। আর ৬টি মেগা প্রজেক্ট চলমান ছিল। সে সকল প্রজেক্ট সম্পূর্ণভাবে শেষ করে প্রধানমন্ত্রীকে দিয়ে উদ্বোধন করার পরিকল্পনা আছে। তিনি বলেন, শেখ রাসেল পার্কের এখনো কিছু কাজ বাকি আছে। অনেকগুলো পার্ক করতে চাই। নদীর ওপারে প্রচুর জায়গা আছে। এপারেও কিছু জায়গা অ্যাকওয়ার করে গাছ লাগাবো। সবুজায়ন করবো। পুকুরের পানির প্রতি আমার একটা টান আছে। ভালো লাগে প্রকৃতি গাছপালা পশুপাখি। প্রাকৃতিকভাবে কিছু বাগান পার্ক নিয়ে কাজ করতে চাই।  আমি আশা করি নারয়ণগঞ্জবাসী নৌকা প্রতীকে ভোট দিয়ে আমার পাশে থাকবেন। আমাদের এই উন্নয়নকে এগিয়ে নিয়ে যাবেন।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Inout
১৫ জানুয়ারি ২০২২, শনিবার, ১২:১৭

100% ফাঁস, আওয়ামীলীগ সব সময়েই বিজয় হয়েছে. পরাজিত হয়েছে শুধু গণতন্ত্র আর জনগন . ওইসব ফেলেদেন আওয়ামীলীগ জানে কিভাবে বিজয় হওয়া যায়. যেখানে যা করার দরকার তার সবই ready করে রাখা আছে.

অন্যান্য খবর