× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২৫ মে ২০২২, বুধবার , ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৩ শওয়াল ১৪৪৩ হিঃ

নির্বাচন সুষ্ঠু হলে লক্ষাধিক ভোটে জয়ী হওয়ার আশা তৈমূরের

অনলাইন

অনলাইন ডেস্ক
(৪ মাস আগে) জানুয়ারি ১৬, ২০২২, রবিবার, ৯:২২ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচন সুষ্ঠু হলে লক্ষাধিক ভোটে বিজয়ী হওয়ার আশাবাদ ব্যক্ত করেছেন স্বতন্ত্র প্রার্থী ও সাবেক বিএনপি নেতা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার। তিনি বলেছেন, এখন পর্যন্ত ভোটের সার্বিক পরিস্থিতি ভালো। ভোট এমন সুষ্ঠু হলে ভোটের ব্যবধান লক্ষাধিক হবে। আল্লাহর রহমতে আমি লক্ষাধিক ভোটে জয়ী হবো। এ সময় সিদ্ধিরগঞ্জের ৫নং ওয়ার্ডের একটি কেন্দ্রে তার এজেন্টকে ঢুকতে দেয়নি বলে অভিযোগ করেন তিনি।

আজ সকাল সাড়ে ৮টায় নারায়ণগঞ্জ ইসলামিয়া কামিল (এমএ) মাদ্রাসা কেন্দ্রে ভোট দিয়ে বেরিয়ে এসে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।
তৈমূর আলম বলেন, ভোট সম্পর্কে এখনই কিছু বলা যাবে না। তবে জনস্রোত আমার দিকে, হাতির দিকে, পরিবর্তনের দিকে আছে ইনশাআল্লাহ। আপনারা অপেক্ষা করেন, পর্যবেক্ষণ করেন।

তৈমূর আলম অভিযোগ করে বলেন, জাতীয় পরিচয়পত্র ছাড়া ভোট দিতে পারছে না। অনেকে ফিরে যাচ্ছে।
আঙুলের ছাপ দিয়ে ভোট দেয়ার ব্যবস্থা করার আহ্বান জানান তিনি। বহিরাগতদের নগরে ঢুকতে জাতীয় পরিচয়পত্র দেখানোর যে ব্যবস্থা করা হয়েছে এর অবশ্য প্রশংসা করেন তৈমূর আলম।

এর আগে সকালেই ভোটকেন্দ্র পরিদর্শনে বের হন হাতি প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার। সকাল ৮টায় তিনি শহরের মাসদাইর এলাকার আদর্শ স্কুল ভোটকেন্দ্র পরিদর্শন করেন।
এই নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে লড়ছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর