× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২৫ মে ২০২২, বুধবার , ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৩ শওয়াল ১৪৪৩ হিঃ

আরসা প্রধান আতাউল্লাহর ভাই আটক

অনলাইন

স্টাফ রিপোর্টার, কক্সবাজার থেকে
(৪ মাস আগে) জানুয়ারি ১৬, ২০২২, রবিবার, ১:১২ অপরাহ্ন

মিয়ানমারের নিষিদ্ধ সশস্ত্র সংগঠন আরাকান রোহিঙ্গা স্যালভেশন আর্মির (আরসা) প্রধান আতাউল্লাহ আবু আম্মার জুনুনীর ভাই মো. শাহ আলীকে অস্ত্র এবং মাদকসহ আটক করেছে ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ান (এপিবিএন)।
রোববার (১৬ জানুয়ারি) ভোর সাড়ে ৪টার দিকে উখিয়ার ৬ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের নৌকার মাঠ এলাকা থেকে তাকে আটক করা হয়। সকাল সাড়ে ১০টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন ১৪ এপিবিএন-এর অধিনায়ক পুলিশ সুপার নাইমুল হক।

নাইমুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে ৬ নং রোহিঙ্গা ক্যাম্পের নৌকার মাঠ এলাকায় অভিযান চালানো হয়। এ সময় শাহ আলী আটক হন। তিনি আরসা প্রধান আতাউল্লাহ আবু আম্মার জুনুনীর ভাই। তাকে জিজ্ঞাসাবাদ চলছে। এ বিষয়ে বিস্তারিত তথ্য পরে জানানো হবে বলেও উল্লেখ করেন এপিবিএন-এর এই কর্মকর্তা।।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
১৬ জানুয়ারি ২০২২, রবিবার, ১২:৩৮

মাদক তাদের জন্মভূমি'র উৎপাদিত পণ্য। তাদের জানা কে কোথায় ঐ পারে ব্যবসা করে । তাদের জন্য সহজ আমদানির ব্যবসা করা । রোহিঙ্গাদের ঠাঁই দিয়ে মাদকে দেশ ছেয়ে যাবে । এটাই লাভ হল। উপকারিকে বাঘে খায়। বাংলাদেশের এখন সেই অবস্থা।

samsulislam
১৬ জানুয়ারি ২০২২, রবিবার, ১২:২১

এরা বিদেশে এসে যা করতেছে,না জানি দেশে কত কিছু করছে।

অন্যান্য খবর