× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১৮ মে ২০২২, বুধবার , ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ শওয়াল ১৪৪৩ হিঃ

‘এক ঘণ্টায় দুইটা ভোটও কাস্ট হয় না’ (ভিডিও)

অনলাইন

পিয়াস সরকার, বন্দর (নারায়ণগঞ্জ) থেকে
(৪ মাস আগে) জানুয়ারি ১৬, ২০২২, রবিবার, ১:৩৩ অপরাহ্ন

বন্দরের ৪৩নং লক্ষণখোল দক্ষিণ সরকারি প্রাথমিক বিদ্যালয়। কেন্দ্রের সামনে দীর্ঘ লাইন। ঠাসাঠাসি করে দাঁড়িয়ে আছেন সবাই। ভোটাররা বলছেন, এক ঘণ্টায় দুইটা ভোটও কাস্ট হয় না। আমরা কতক্ষণ লাইনে দাঁড়িয়ে থাকব? প্রশাসনের লোকেরা হিমশিম খাচ্ছেন।

সুমন নামে এক ভোটার বলেন, ৩ ঘণ্টা ধইরা দাঁড়ায় আছি। শেষ ৪০ মিনিটে আমার সামনে থেকে মাত্র ৩ জন গেছে। তাও একজন এখনো ভোট দিতে পারেন নাই।

মহিলাদের লাইনেও একই অবস্থা। ঠাসাঠাসি করে দাঁড়িয়ে আছেন ভোট দেয়ার জন্য।
তারা বলছেন, ৩ ঘণ্টা ধরে দাঁড়িয়ে থেকেও ভোট দিতে পারেননি। কক্ষে গিয়ে দেখা যায়, ফিঙ্গার প্রিন্ট না মেলায় একাধিকার চেষ্টা করে যাচ্ছেন।

এবিষয়ে প্রিজাইডিং অফিসার মো. মোজাম্মেল হোসেন বলেন, মেশিন ঠিকভাবেই কাজ করছে। কিন্তু অনেকের ফিঙ্গারপ্রিন্ট না মেলায় এই ভোগান্তি হচ্ছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
afsar ali
১৬ জানুয়ারি ২০২২, রবিবার, ২:৩৭

এটা হুদা মার্কা বেহুদা মেশিন। গাধার বাচ্চাদের কাজ কারবার হচ্ছে ইভিএম।

sattar
১৬ জানুয়ারি ২০২২, রবিবার, ২:৫৪

টাইগার আইটি কোথায়? তারা এই সিস্টেম বানাতে ১৪-হাজার কোটি টাকা খরচ করছে। এখন ফিংগারপ্রিন্ট মিলে না।

Evan
১৬ জানুয়ারি ২০২২, রবিবার, ১:১৭

সরকারের এত উন্নয়ন কাজের পরেও জনগণ কেন সরকারের বিরুদ্ধে ক্ষেপা ? আমার মনে হয় দুর্বল গনতন্ত্রের কারণে মানুষ না খোশ(১)বিরোধী মতকে ধমন (২)অযথা মামলা হামলা (৩)সরকারের ভিতর হাইব্রিডদের conspiracy ect.

আবুল কাসেম
১৬ জানুয়ারি ২০২২, রবিবার, ১:০৫

ঘন্টায় দুইটা ভোটও কাস্ট হয়না। এখন ভেতরে ঢুকে সবাইকে দেখা দরকার সিল মারা হচ্ছে কিনা। আর ভোট গননা করলে যদি দেখা যায় অনেক ভোট পড়েছে তাহলে বুঝতে হবে আগেই সিল মারা হয়েছে, হয়তোবা আগের রাতেই।

অন্যান্য খবর