× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২২ মে ২০২২, রবিবার , ৮ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২০ শওয়াল ১৪৪৩ হিঃ

শরণখোলায় সন্ত্রাসী হামলায় দিনমজুর গুরুতর আহত

বাংলারজমিন

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি:
১৭ জানুয়ারি ২০২২, সোমবার

বাগেরহাটের শরণখোলায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে মো. হোসাইন মামুন ওরফে সুমন হাওলাদার (৩৫) নামের এক দিনমজুরকে কুপিয়ে গুরুতর জখম করেছে সন্ত্রাসীরা। গত শনিবার রাতে উপজেলার উত্তর তাফালবাড়ী গ্রামের আউয়াল মল্লিকের বাড়ির সামনে এ ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় সুমনকে উদ্ধার করে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
জানা যায়, উপজেলার উত্তর তাফালবাড়ী গ্রামের সুমনের সঙ্গে প্রতিবেশী ফরিদ খান ও বেল্লাল খানের সঙ্গে জমিজমা সংক্রান্ত বিরোধ চলছিল। ঘটনার দিন রাতে উপজেলার রায়েন্দা ইউনিয়নের খাদা চৌরাস্তা থেকে বাড়ি যাবার পথে একই গ্রামের কবির খানের পুত্র ফরিদ খান ও মোতালেব খানের পুত্র বেল্লাল খানের নেতৃত্বে ৪/৫ জনের একটি সন্ত্রাসী দল দেশীয় ধারালো অস্ত্র দিয়ে সুমনকে কুপিয়ে গুরুতর জখম করে। ঘটনার প্রতক্ষ্যদর্শী মো. সিদ্দিকুর রহমানের চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহায়তায় রাত ১০টার দিকে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তার অবস্থার অবনতি ঘটলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. এস.এম ফয়সাল আহমেদ জানান, আহত সুমনের হাতে ও পায়ে গুরুতর জখম রয়েছে।
উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। শরণখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাইদুর রহমান জানান, বিষয়টি শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর