× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২২ মে ২০২২, রবিবার , ৮ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২০ শওয়াল ১৪৪৩ হিঃ

নলছিটিতে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ নিহত

বাংলারজমিন

নলছিটি (ঝালকাঠি) প্রতিনিধি
১৭ জানুয়ারি ২০২২, সোমবার

ঝালকাঠির নলছিটি উপজেলায় মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় এক বৃদ্ধ নিহত হয়েছেন। শনিবার রাত সাড়ে ৯টায়  উপজেলার মোল্লারহাট ইউনিয়নে মালুহার গ্রামে এ ঘটনা ঘটে। নিহত বৃদ্ধের নাম খোকন চন্দ্র শীল (৬৫)। তিনি মালুহার গ্রামের মৃত মাধব চন্দ্র শীলের ছেলে। এদিকে ঘটনায় জড়িত থাকার অভিযোগে লিপি (৩০) নামে এক মহিলাকে আটক করেছে পুলিশ। লিপি অভিযুক্ত সঞ্জয় চন্দ্র শীলের স্ত্রী।
নিহত খোকন চন্দ্র শীলের ছেলে সঞ্জীব চন্দ্র শীল জানান, আমাদের বাড়ির সামনেই খাল আছে। সেখানে আমার চাচা সঞ্জয় চন্দ্র শীল মাছ ধরছিলেন।
তাদের নিষেধ করলে নিষেধ অমান্য করে অকথ্য গালিগালাজ করে একপর্যায়ে আমাকে মারধর শুরু করে। পরে আমার বাবা থামানোর জন্য এলে তাকেও সঞ্জয় ও তার স্ত্রী  লিপি  মারধর শুরু করে। এ সময় তিনি মাটিতে লুটিয়ে পড়েন। তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য নলছিটি  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নলছিটি থানার অফিসার ইনচার্জ (ওসি) আতাউর রহমান জানান, লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। সুরতহাল তৈরি করে মরদেহটি ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। এ ঘটনায় এখনো কোনো মামলা দায়ের করা হয়নি। মামলা দায়ের হলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর