× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২৬ মে ২০২২, বৃহস্পতিবার , ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৪ শওয়াল ১৪৪৩ হিঃ

হরিজন পল্লী’র শুটিং শুরু

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৭ জানুয়ারি ২০২২, সোমবার

শুরু হয়েছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড প্রযোজিত ওয়েব ফিল্ম ‘হরিজন পল্লী’। রাজবাড়ী জেলা সদরে হরিজনদের নিজস্ব এলাকায় গতকাল থেকে শুটিং শুরু হয়েছে। এ প্রসঙ্গে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পরিচালক ও ওয়েব ফিল্মটির প্রযোজক সৈয়দ আশিক রহমান বলেন, হরিজনরা আমাদের সমাজেরই অংশ। তাদের বৈচিত্র্যময় জীবন সম্পর্কে সুন্দর ও বাস্তবিকভাবে আমাদের দর্শকদের সামনে মেলে ধরতেই এই ওয়েব ফিল্মটি করার সিদ্ধান্ত আমরা নিয়েছি। এর মাধ্যমে সাধারণ মানুষের সঙ্গে সম্পর্ক আরও আন্তরিক হবে। তাদের ক্রাইসিসগুলো নিয়ে সবাই সচেতন হবে। আশা করি ভালো একটি কাজ হতে যাচ্ছে। হরিজনদের জীবন বৈচিত্র্য নিয়ে সৈয়দ আশিক রহমান এর গল্পে ওয়েব ফিল্মটির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন ফজলুল হক আকাশ।
পরিচালক সকাল আহমেদ। ওয়েব ফিল্মটির পরিচালক সকাল আহমেদ বলেন, প্রথমেই আমি বেঙ্গল মাল্টিমিডিয়াকে ধন্যবাদ দিতে চাই যে তারা আমাকে এ কাজটি করার সুযোগ দিয়েছেন। এ কাজটি আমার কাছে একটি স্বপ্নের মতো হয়ে গিয়েছে। দীর্ঘদিন ধরে এর চিত্রায়ন নিয়ে আমি চিন্তা ও চর্চা করে যাচ্ছি। গতকাল শুটিং শুরু করলাম। আশা করি দর্শক দারুণ কিছু পাবে। ওয়েব ফিল্মটিতে অভিনয় করেছেন আরোশ খান, তাসনুভা তিশা, লুৎফর রহমান জর্জ, আফ্রি সেলিনাসহ আরও অনেকে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর