× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২২ মে ২০২২, রবিবার , ৮ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২০ শওয়াল ১৪৪৩ হিঃ

‘করোনায় দ্রব্যমূল্য বৃদ্ধির কোনো কারণ নাই’

বাংলারজমিন

কাউনিয়া (রংপুর) প্রতিনিধি
১৭ জানুয়ারি ২০২২, সোমবার

বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের কারণে বাজারে দ্রব্যমূল্য বৃদ্ধির কোনো কারণ নাই। কেউ যদি কোনো কারণ ছাড়াই বাজারে অহেতুক পণ্যের মূল্য বৃদ্ধি করে তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। গতকাল বিকালে রংপুরের কাউনিয়া উপজেলার সারাই ইউনিয়নের শীতার্ত মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার শীতবস্ত্র বিতরণকালে এসব কথা বলেন কাউনিয়া-পীরগাছা নির্বাচনী এলাকার সংসদ সদস্য ও বাণিজ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা টিপু মুন্‌শি।
সারাই ইউনিয়ন পরিষদ চত্বরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. তাহমিনা তারিন এর সভাপতিত্বে প্রধান অথিতির বক্তব্যে টিপু মুন্‌শি বলেন, করোনাভাইরাস থেকে রক্ষা পেতে সকলকে টিকা গ্রহণের পাশাপশি মুখে মাস্ক পরিধান করতে হবে। জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সার্বক্ষণিক করোনাভাইরাস প্রতিরোধে করণীয় বিষয়ে নজরদারি করছেন। এ সময় তিনি সকলকে মাস্ক পরার আহ্বান জানান। এ সময় উপস্থিত ছিলেন কাউনিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ারুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুল হান্নান, হারাগাছ পৌরসভার সাবেক মেয়র হাকিবুর রহমান, সারাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফুল ইসলাম, রংপুর মেট্রোপলিটন পুলিশের হারাগাছ থানার ওসি রেজাউল করিম, কাউনিয়া থানার ওসি মাসুমুর রহমান প্রমুখ।।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর