× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২৩ মে ২০২২, সোমবার , ৯ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২১ শওয়াল ১৪৪৩ হিঃ

আই অ্যাম সোলজার অব শেখ হাসিনা

শেষের পাতা

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে
১৭ জানুয়ারি ২০২২, সোমবার

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, আমি নৌকায় ভোট দিয়েছি। আমি চাই নৌকা জিতুক এবং সেটাই জিতবে। আমার মনে রক্তক্ষরণ, কষ্ট থাকতেই পারে। কিন্তু আমি তো প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মী। আই অ্যাম সোলজার অব শেখ হাসিনা। আমি সারাজীবন প্রতীকের পক্ষেই কাজ করেছি এবং করবো। এখানে প্রার্থীকে সেটা বড় বিষয় না। গতকাল বিকালে নাসিক নির্বাচনে শহরের মাসদাইরে আদর্শ স্কুল ভোট কেন্দ্রে তিনি ভোট দিয়ে গণমাধ্যমকে এসব কথা বলেন।
শামীম ওসমান বলেন, অনেকেই ধারণা করেছিলেন নির্বাচনে অনেক কিছু হবে।
বার বার নারায়ণগঞ্জ নিয়ে অনেক কথা হয়। কিন্তু জাতীয় সংসদ, ইউনিয়ন পরিষদ ও সিটি করপোরেশন নির্বাচনে কোনো ধাক্কাধাক্কি হয়নি কারো মাথাও ফাটেনি। কিন্তু নারায়ণগঞ্জ ও ঢাকার সাংবাদিকদের উপস্থিতিতে সুষ্ঠু একটি ভোটের পরিবেশ তৈরি হয়েছে। এটা সম্ভব হয়েছে একমাত্র সাংবাদিকদের কারণে। নারায়ণগঞ্জ একটি শান্তির শহর। জয় পরাজয় আছে কিন্তু মনে রাখতে হবে দেশটা সবার। দেশটা এগিয়ে যাচ্ছে। কিন্তু এ অগ্রযাত্রাকে থামিয়ে দেয়ার চেষ্টা চলছে। তাই সকলকে বলবো সবাই এক হোন।
তিনি বলেন, বলেছিলাম ১৬ তারিখ খেলা হবে। এবং সে খেলাতেই আমরা জিতবো। নৌকা কখনো হারে না হারবেও না। ইভিএমে ভোট দেয়া প্রসঙ্গে শামীম ওসমান বলেন, ‘ইভিএমে ভোট দিয়েছি। আবার বউ প্রথম যেমন কবুল বলেছিলেন সেটা শোনার যে অনুভূতি এখন ইভিএমে ভোট দিয়ে সে ধরনের অনুভূতি সৃষ্টি হয়েছে।’
সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন, সাংবাদিক ভাইয়েরা যা পারবেন আমরা তা পারবো না। আপনারা সমাজের দর্পণ। নারায়ণগঞ্জে যতটুকু সুষ্ঠু নির্বাচন হয়েছে তার পেছনে সব থেকে বেশি অবদান রয়েছে আপনাদের। তারপর ধন্যবাদ জানাবো আইনশৃঙ্খলা বাহিনীকে তারপর প্রশাসনকে আর নির্বাচন কমিশনকে।
সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, নৌকা বিপুল ভোটে জয় লাভ করবে। নারায়ণগঞ্জের পরিবেশ সুন্দর থাকবে।
তিনি বলেন, প্রার্থীদের সেটিসফাইট হওয়াটা আমার কাছে সাবজেক্ট না, আমার কাছে রাষ্ট্রের মালিক হচ্ছে জনগণ। আমিও বেতন পাই, গাড়ি পাই, সার্ভিস পাই, আমাকে তা দিয়েছে জনগণ। তাদের পক্ষে কাজ ও কথা বলাটা আমাদের ধর্ম ও কাজ হওয়া উচিত।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Nam Nai
১৭ জানুয়ারি ২০২২, সোমবার, ৬:৩৪

"আই অ্যাম সোলজার অব শেখ হাসিনা।" - You cannot even speak English well. You should have said, "আই অ্যাম [এ] সোলজার অব শেখ হাসিনা।"

অন্যান্য খবর